ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

হিরো আলমের প্রচারণায় নায়িকারা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৮, ২৪ ডিসেম্বর ২০১৮  


একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র বাকি ৫দিন। এরমধ্যে প্রার্থীদের শেষ করতে হবে প্রচারণা। তাই নির্বাচনের প্রচারণায় জোরেসোরে নেমেছে প্রার্থীরা।  তবে সেদিক দিয়ে পিছিয়ে নেই আশরাফুল ইসলাম আলম (হিরো আলম)। বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী তিনি। তার নির্বাচনী প্রচারণায় নায়িকাদের নামতে দিচ্ছেন না।

তার মতে, তার সঙ্গে অভিনয় করা নায়িকারা মাঠে নামলে পরিস্থিতি বেসামাল হয়ে পড়বে। 

হিরো আলমের সঙ্গে যেসব অভিনেত্রী অভিনয় করেছেন তাদের মাঠে নামালে পরিস্থিতি বেসামাল হয়ে যেতে পারে মন্তব্য করে তিনি বলেন, যেখানেই যাচ্ছি, সেখানেই হাজার হাজার মানুষ জড়ো হচ্ছে। আমি বের হলেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আর যদি আমার হিরোইনদের (নায়িকা) মাঠে নামাই, তাহলে পরিস্থিতি আরো বেসামাল হয়ে পড়বে। তখন আর কিছুই নিয়ন্ত্রণে থাকবে না। এ কারণেই তাদের মাঠে নামতে দিচ্ছি না। তবে নায়িকারা মাঠে নামতে চাইছে।  আমি প্রায় ৫০০ ভিডিও করেছি। তাহলে আমার নায়িকারাও ৫০০'র মতোই হবে।

প্রচারণায় শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে খুশি হিরো আলম বলেন, আমি শান্তিপূর্ণভাবে মানুষের দ্বারে দ্বারে যেতে পারছি। এখনও কোনো বাধার মুখে পড়িনি। 

বিএনপি-আওয়ামী লীগের মধ্যেও এখন পর্যন্ত সংঘাত হয়নি এখানে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। মানুষ ঠিকঠাক ভোট দিতে পারলে আমি অবশ্যই জয়ী হব।

নিউজওয়ান২৪/এমএম