ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

হিরো আলমকে নিয়ে কতটুকু আশাবাদী জাতীয় পার্টি?

যাহিন ইবনাত

প্রকাশিত: ১৩:৪৮, ১৩ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

এরই মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়ার তুমুল ভাইরাল তারকা হিরো আলম। বগুড়া-৪ আসন থেকে এমপি নির্বাচন করবেন তিনি।

এর আগে, রোববার আসন্ন নির্বাচনে অংশ নেয়ার কথা নিউজওয়ান২৪-কে জানান হিরো আলম নিজেই। তার ২৪ ঘণ্টা না পেরোতেই মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

এই প্রসঙ্গে হিরো আলম নিউজওয়ান২৪-কে সকালে জানান, বগুড়া-৪ আসন থেকে জাতীয় পার্টির হয়ে লড়বেন তিনি। তাছাড়া এই লড়াইয়ে জয় নিশ্চিত মনে করেন এই মনোনয়ন প্রত্যাশী। 

হিরো আলম বলেন, আমি নিজেও গরিব, তাই তাদের কষ্ট বেশ বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এবার এমপিও হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই বারবার স্বপ্ন দেখি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।

এদিকে, হিরো আলমের ফরম কেনার পর কী ভাবছেন জাতীয় পার্টি? এমন প্রশ্নের জবাবে হিরো বলেন, আমি ফরম কেনার সময় জাতীয় পার্টির অনেকেই বলেছে, বগুড়া-৪ আসনে হিরো আলম নিশ্চিতভাবে জয়ী হবে। সোশ্যাল মিডিয়ায় সে অনেক জনপ্রিয়। সে জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে মাঠেও সে এগিয়ে থাকবে।

প্রসঙ্গত, গত শুক্রবার থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু করেছে দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় দল আওয়ামী লীগ। সোমবার থেকে মনোনয়নপত্র বিতরণ করছে বিএনপি, রোববার থেকে শুরু হয়েছে জাতীয় পার্টির মনোনয়ন বিতরণ। 

নিউজওয়ান২৪/জেডআই