ঢাকা, ২৪ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

সমালোচকদের লক্ষীর পাল্টা প্রশ্ন: দৈহিক সম্পর্কে জড়িয়েছি, তাতে কি

প্রকাশিত: ১৩:১৭, ৬ মে ২০১৯  

রাই লক্ষী              -ফাইল ফটো

রাই লক্ষী -ফাইল ফটো

বিনোদন তথা শোবিজ জগতের এই আসল কথাটা এভাবে সাধারণত অনেকেই বলতে চান না। তবে হালের বলিউড সেনসেশন রাই লক্ষী বা লক্ষী রাই মনে হচ্ছে সত্যিকারের ঠোঁটকাটা একজন। তার সাম্প্রতিক বলিউড ছবি ‘জুলি -২’তে তার পারফর্মেন্স এখন আলোচনায়। আসলোচনায় আসবেই না কেন- ছবিতে নগ্ন হয়ে ক্যামরার সামনে হাজির হওয়া থেকে কয়েকটি বিছানা দৃশ্যে উষ্ণে আবেগে দেখা গেছে তাকে। 

তবে এমন দৃশ্যে অভিনয় তাকে এনে দিয়েছে তাকে তথাকথিত ‘সাহসী অভিনেত্রী’র তকমা। তবে সমালোচকরা ভুলে যান যে তামিল, তেলেগু, কানারা আর মালায়ালাম ছবিতে অভিনয় করে এসব কাজে তিনি অনেক আগেই মগজ পাকিয়েছেন। তাই হিন্দি ছবিতে রাই লক্ষীর অভিষেকের পরপর তাকে ওই তকমা দিয়েই চুপচাপ বসে থাকার পাত্র নন সেই সমালোচকরা। তাদের তো ঠোঁট কাটা না, তাদের মনে থাকে অনেক কাঁটা। তাই লক্ষীর পারফর্মেন্স তারা যেমন বারবার দেখছেন তেমনি তাকে নিয়ে যা তা বলতে ছাড়ছেন না কেউ। ওদিকে রাই লক্ষীও ‘যেমনি বুনো ওল তেমনি বাঘা তেঁতুল’ রূপে আবির্ভূত হয়েছেন। তাই নিজের খোলামেলা অভিনয়ের সমালোচনার আরো খোলামেলা জবাব দিয়ে বুঝিয়েছেন যে তিনি ‘সত্যিকারের প্রফেশনা ‘। তাই কাউকে ছেড়ে কথা বলবেন না।

সম্প্রতি একাধিক পুরুষের সঙ্গে তার শারীরিক সম্পর্ক নিয়ে হইচই করা সমালোচকদের উদ্দেশ করে ক্ষুব্ধ কণ্ঠে তিনি বলেন, বেশ কিছুদিন হলো নিন্দুকরা আমায় হেয় করার চেষ্টা করছে। আমি একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছি বলে মন্তব্য করেছে অনেকেই।

এরপরই এইসব মন্তব্যে শরাঘাত করে লক্ষী বলেন, আমি একাধিক পুরুষের সঙ্গে অনেকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছি, তাতে হয়েছেটা কী? আমার জীবন নিয়ে লোকের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেওয়া উচিত। ব্যক্তিজীবন নিয়ে কারো নাক না গলানোই ভাল।’

লক্ষ্মী হুঁশিয়ারির ভঙ্গিতে বলেন, এরপরও কেউ আমার জীবন নিয়ে কলঙ্ক রটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
িএখন দেখা যাক, এমন বম্বশেল কথাবার্তা আর কঠিন হুঁশিয়ারিতে কাজ হয় কি না!

নিউজওয়ান২৪.কম/আরকে