ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

মালাইকাকে নিয়ে মুখ খুললেন আরবাজ

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৭, ২১ এপ্রিল ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

আলাদা হয়ে যাওয়ার এক বছরের মাথায়ই ২০১৭ সালে ডিভোর্স হয়ে যায় আরবাজ খান ও মালাইকা আরোরার। কিন্তু প্রাক্তন এই দম্পতির একমাত্র সন্তান আরহান বাবা-মায়ের বিচ্ছেদের পর আলাদা ভাবে দু’জনের সান্নিধ্যই পাচ্ছে। এদিকে তাদের বিচ্ছেদ এখনো যেন মেনে নিতে পারেন না ভক্তরা।  কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে কখনো প্রকাশ্যে মন্তব্য করেননি তারা। তবে এবার মুখ খুললেন আরবাজ। কেন মালাইকার সঙ্গে আর থাকা সম্ভব হয়নি, তা প্রকাশ্যে বললেন তিনি। 

ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয় একটি শো-এ মালাইকার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে আরবাজ বলেন, ‘আমাদের মধ্যে কোনো কিছুই আর ঠিক করে কাজ করছিল না। বাইরে থেকে হয়তো মনে হচ্ছিল সব ঠিকই রয়েছে। কিন্তু আদৌ তা ছিল না।

দুটো মানুষ যখন জীবনকে নিজের হাতে নেওয়ার সিদ্ধান্ত নেয়, তখন তাকে সম্মান করাই উচিত।’ তবে ভবিষ্যতে অন্য কাউকে বিয়ে করতে বাধা দিতে চান না আরবাজ। তিনি মনে করেন, বিয়ে নামের প্রতিষ্ঠান বহু পুরনো। এর প্রতি সম্মান দেখাতে না পারলে অসম্মান করাও উচিত নয়।

দাম্পত্য বিচ্ছেদের পর আরাবাজ-মালাইকা দু’জনেই অন্য সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে নিয়েও বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। তা নিয়েও আরবাজকে প্রশ্ন করা হয়। কিন্তু হেসে ‘কাল উত্তর দেব’ বলে এড়িয়ে যান এ অভিনেতা।  

নিউজওয়ান২৪/ইরু