ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ভয়াবহ দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন বিজেপি’র সানি দেওল

প্রকাশিত: ১৭:৫১, ১৩ মে ২০১৯  

ভারতে চলমান লোকসভা নির্বাচনের শেষ পর্যায়ের প্রচারণা চালাতে গিয়ে আজ (সোমবার) ভয়াবহ দুর্ঘটনার শিকার হন বিজেপিপন্থি বলিউড তারকা সানি দেওল। ভারতীয় মিডিয়ার খবরে জানা যায়, সোমবার সকালে গুরুদাসপুরে এক রোড শোতে অংশ নেন এক সময়ের জনপ্রিয় নায়ক সানি দেওল।

বিজেপির একটি বড় গাড়িবহরের সঙ্গে ফতেহ বেঙ্গলে যাচ্ছিলেন তিনি। ন্যাশনাল হাইওয়ের সোহল এলাকায় এসে উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দিতে গিয়ে সানি দেওলকে বহন করা গাড়িটিকে ঞটাৎ জোরে ব্রেক কষতে হয়। এর ফলে পেছন থেকে আসা বহরের অপর গাড়ি নিয়ন্ত্রণ আচমকাই দাঁড়িয়ে পড়া সানি দেওলের গাড়িকে জোরে আঘাত করে। এতে সানির গাড়িটি সড়ক দ্বীপের ওপরে উঠে যায়, এবং গাড়ির একটি চাকায় বিস্ফোরণ ঘটে। তবে সানি আহত হননি। পরে অপর একটি গাড়িতে করে তিনি ফতেহ বেঙ্গলের উদ্দেশে রওনা হন।

গত ২৩ এপ্রিল বিজেপিতে যোগ দেন সত্তর দশকের হিট নায়ক ধর্মেন্দ্রর ছেলে সানি দেওল। ভারতে চলমান লোকসভা নির্বাচনে গুরুদাসপুরে এবার তিনি বিজেপির প্রার্থী। অভিনয় থেকে রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে নানা কারণে সমালোচনার শিকার হচ্ছেন তিনি। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং তাকে ফিল্মি ফৌজি বলে সমালোচনা করেন। গত শুক্রবার গুরুদাসপুরে এক নির্বাচনী জনসভায় তিনি বলেন, সানি দেওল হলেন ফিল্মি ফৌজি আর আমি রিয়েল ফৌজি। বর্ডার নামের বলিউডি ছবিতে সানি পাঞ্জাব রেজিমেন্টের এক জওয়ানের ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু তার মানে এই নয়, তিনি আসল ফৌজি। সানি দেওল বুড়ো অভিনেতা। অভিনয় ক্যারিয়ার শেষ, তাই রাজনীতিতে এসেছেন।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং ১৯৬৩ সাল থেকে চার বছর ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৬৫ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের সময় তিনি ছিলেন শিখ রেজিমেন্টে।
এর আগে লোকসভা নির্বাচনে গুরুদাসপুরের আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বলিউডের প্রয়াত অভিনেতা বিনোদ খান্না।
নিউজওয়ান২৪.কম/আরকে