ঢাকা, ১৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিয়ে ভারতেই, অতিথির তালিকায় মাত্র...

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৫, ১৪ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

প্রেমের সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরি করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। এরপর গত আগস্টে সম্পন্ন হয় তাদের রোকা অনুষ্ঠান। আনু্ষ্ঠানিকভাবে বাগদানের ঘোষণাও দেন তারা।

এরপর থেকেই তাদের বিয়ে কবে কোথায় হবে তা নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। কয়েকদিন আগে প্রিয়াঙ্কা-নিককে একসঙ্গে রাজস্থানের যোধপুরে দেখা যায়। শোনা যায়, বিয়ের স্থান ঠিক করতেই সেখানে গিয়েছিলেন এ জুটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। যোধপুরের উমাইদ ভবন প্রাসাদে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বন্ধু ও নিকট আত্মীয়দের নিয়ে হবে বিয়ের এ আয়োজন। এর আগে চলতি মাসে নিউ ইয়র্কে ব্রাইডাল শাওয়ার সারবেন প্রিয়াঙ্কা।

এদিকে, বিয়েতে তাদের অতিথিদের তালিকাটি খুবই ছোট, মাত্র ২০০ জন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয় সেখানে উপস্থিত থাকবেন। যেহেতু তাদের বেশিরভাগ বন্ধুরা নিউ ইয়র্কে বসবাস করেন তাই যোধপুরে বিয়ের আগে সেখানে ব্রাইডাল শাওয়ার সারবেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। কয়েক মাস আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। অবশেষে গুঞ্জন সত্যি করে গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক।