ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বাবার জায়গায় শাকিব আর মা’র জায়গায় অপু বিশ্বাসের নাম!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৬, ১৫ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয়কে স্কুলে ভর্তি জন্য নিয়ে গিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান এবং অপু বিশ্বাস। সোমবার সকালে বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন তারা। 

এদিকে, স্কুল কর্তৃপক্ষ জয়কে ভর্তির জন্য সকল আনুষ্ঠানিকতা করেন। এছাড়া ছেলের ভর্তির জন্য ফরমও পূরণ করেছেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস। কিন্তু রাজধানীর অভিজাত এই স্কুলে জয়কে ভর্তি করাতে হলে তাদের আরো কয়েকমাস অপেক্ষা করতে হবে। 

আর সেই অপেক্ষার কারণ হলো জয়ের বয়স। কেননা ঢালিউডের এই স্টার কিড এর এখনো তিন বছর হয় নি। আর বয়স না হলে তো তাকে স্কুলেও ভর্তি করাতে পারবেন না তারা! তাই এমন কথা শুনে মনটাই খারাপ হয়ে গেলো শাকিব-অপুর। পরে স্কুল কর্তৃপক্ষের পরামর্শে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হচ্ছেন জয়।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, জয়ের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আগামী বছরই এই (আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা)  স্কুলে তাকে ভর্তি করাতে পারব।

জয় প্রসঙ্গে যোগ করে তিনি বলেন, খুবই দুষ্টুমি করে। আমার তো নতুন করে পড়তে বসতে হচ্ছে। আমি না পড়লে সে পড়বে না। সময় পেলেই বই খাতা নিয়ে পড়তে বসি।

এ প্রসঙ্গে জয়ের মা অপু বিশ্বাস বলেন, জয়ের ব্যাপারে বাবা শাকিব অনেক সিরিয়াস। এত সকালে ভর্তির জন্য স্কুলে চলে আসবে, আমি কল্পনাও করিনি। জয়ের বাবার প্রতি শ্রদ্ধা বেড়ে গেলো।

তিনি আরো বলেন, সকালে স্কুলের ভেতর বাবা-ছেলের খুনসুটি দেখতে বেশ ভালোই লেগেছে। স্কুলের পরিবেশ দেখে জয়ও অনেক খুশি।

স্কুল থেকে বের হওয়ার পর জয়কে একনজর দেখার জন্য আশেপাশের অনেকেই ভিড় জমিয়েছিলেন। তাই দেখে ছোট্ট জয়ের জনপ্রিয়তা দেশব্যাপী ছড়িয়ে পড়েছে, তা ঠিকই টের পেয়েছেন দুই তারকা বাবা-মা।

নিউজওয়ান২৪/এএস