ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

‘পরিবার রেখে’ কার সঙ্গে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন ন্যান্‌সি?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৮, ১০ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

নাজমুন মুনিরা ন্যান্‌সি। বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী তিনি। এরইমধ্যে অনেক নন্দিত গান উপহার দিয়েছেন এই শিল্পী। তাছাড়া চলতি সময়ে প্লেব্যাকের সবচাইতে শ্রুতিমধুর নারী কণ্ঠ হিসেবে ধরা হয় তাকে।

এদিকে, ক’দিন আগেই ন্যান্‌সির ভাইয়ের নামে একটি মামলা করা হয়। পরে তাকে গ্রেপ্তারও করা হয়। তাছাড়া এই মামলায় আসামি করা হয় ন্যান্‌সিকেও। আর এই খারাপ সময়টা কাটিয়ে উঠতে কিছুটা সময় লেগে যায় ন্যান্‌সির। এই সময়টায় নতুন গান থেকেও বিরতিতে ছিলেন তিনি।

তবে এই সময়ে এসে এখন আবার গানে মনোযোগী হয়েছেন এই শিল্পী। তারই ধারাবাহিকতায় চলতি বছরের ২৭ তারিখ অস্ট্রেলিয়ায় একটি বড় মাপের শোতে অংশ নিতে যাচ্ছেন তিনি। বিষয়টি ফেসবুকের মাধ্যমেও ঘোষণা দিয়েছেন ন্যান্‌সি।

‘বাংলাদেশ ফেস্টিভ্যাল অস্ট্রেলিয়া’ শীর্ষক এ অনুষ্ঠানটি আয়োজন করছে এনটিভি। এখানে ন্যান্‌সি ছাড়াও অংশ নেবেন জনপ্রিয় আরেক সংগীতশিল্পী আগুন।

তবে ন্যান্‌সি সচরাচর বিদেশে অনুষ্ঠান করেন না। কারণ, দেশের বাইরে গেলে বেশি সময় নিয়ে যেতে হয়।

তাছাড়া স্বামী ও দুই মেয়ের কাছ থেকেও দূরে থাকতে হয়। তবে এবার দীর্ঘদিন পর বিদেশের মাটিতে অনুষ্ঠান করতে যাচ্ছেন তিনি।

এদিকে বর্তমানে অডিও এবং প্লেব্যাক নিয়ে ব্যস্ত সময় পার করছেন ন্যান্‌সি। এরইমধ্যে কয়েকটি নতুন গানে কণ্ঠও দিয়েছেন তিনি। এ গানগুলো সামনে প্রকাশ হবে বলে জানিয়েছেন।

এর বাইরে স্টেজ শো নিয়েও চলছে ন্যান্‌সির ব্যস্ততা। শিল্পী বলেন, দেশের ভেতর স্টেজ শো নিয়ে ব্যস্ততাটা বেশি যাচ্ছে। এর বাইরে নতুন গানও করছি। তবে সংখ্যায় আগের তুলনায় কম। চলচ্চিত্রের গানও কম করছি। কারণটা আমি নিজেও জানি না।

নিউজওয়ান২৪/এএস