ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

নাসিরের সঙ্গে বিতর্কে জড়িয়ে মুখ খুললেন মডেল মিম

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩০, ২১ ফেব্রুয়ারি ২০২১  

নাসিরের সঙ্গে বিতর্কে জড়িয়ে মুখ খুললেন মডেল মিম

নাসিরের সঙ্গে বিতর্কে জড়িয়ে মুখ খুললেন মডেল মিম

বেশ কিছু দিন ধরে শোবিজ পাড়ায় বেশ আলোচিত ঘটনা ক্রিকেটার নাসিরের বিয়ে। যা নিয়ে শোরগোলের মধ্যে নতুন বিতর্কে জড়ালেন মডেল মারিয়া মিম। নাসিরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে গুজবের কড়া জবাব দিলেন তিনি।
 
বিয়ে করে পুরোদস্তুর সংসারী হয়েছিলেন মারিয়া মিম। হঠাৎ করে সেই সম্পর্ক চুকেবুকে এখন শোবিজে দাঁড়ানোর লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। যখন মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে গিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন, সেই সময় জড়ালেন নতুন বিতর্কে।  

ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে মিমের নাকি প্রেমের সম্পর্ক। আবার কেউ কেউ বলছেন নাসির তার প্রাক্তন প্রেমিক। আর এ নিয়ে নানাভাবেই বিব্রত হচ্ছেন মারিয়া মিম। এ প্রসঙ্গে মারিয়া মিম বলেন, বিভিন্নজন ফোন দিয়ে নাসির সম্পর্কে নানা কথা জিজ্ঞেস করছে। আমি অবাক হয়ে যাচ্ছি আমাকে এসব জিজ্ঞেস করছে কেন?

এ নিয়ে ফেসবুকেও একটি পোস্ট লিখেছেন, ‘নাসির নাসির করে আমাকে মেসেজ দেওয়া বন্ধ করেন। কারো পারসোনাল লাইফ নিয়ে পড়ে থাকি না। ওর ওয়াইফ এর কাহিনি সত্য না মিথ্যা নিউজ এটা তো জানতে পারছেন। আমার কাছে জানার কি আছে?’

বিষয়টা আসলে কি, ‘কেনইবা নাসিরের সঙ্গে আপনার সম্পৃক্ততার কথা আসছে? প্রশ্নের জবাবে মিম বলেন, নাসিরের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত ছিল। অল্প কিছু মানুষ অবশ্য সেই আকদ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিল। সেখানে গিয়েছি। নাসিরের সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছিলাম। ওসব ফেসবুকে পোস্ট করার পর থেকেই যন্ত্রণায় পড়েছি। মানুষ কদিন থেকে অত্যাচারে অতিষ্ঠ করে তুলছিল। আর শনিবার নাসিরকে নিয়ে নতুন খবর প্রককাশ হবার পর আরো শুরু হয়েছে- আমি নাকি নাসিরের প্রেমিকা ছিলাম।’

তাহলে নাসিরের সঙ্গে আপনার সম্পর্ক কি? এমন প্রশ্নের উত্তরে মিম বলেন, স্রেফ বন্ধুত্ব। নাসির আমার বন্ধু। সেই হিসেবে আমাকে আমন্ত্রণ জানিয়েছে। বন্ধুর সঙ্গে কিছু ছবি তুলেছি, এই যা- এর বাইরে কিছু নয়।  

এদিকে, দিনভর বিতর্কের পরও থামেননি নাসির, রাতেই অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নাসির-তামিমার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরো দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন নববধূ তামিমা সুলতানার সঙ্গে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাসির-পত্নীর বাড়ি টাঙ্গাইলে।

পাত্রীর সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। আকদের অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মত বিয়েতেও হাজির হয়েছিলেন দুই পক্ষের আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।

২০ ফেব্রুয়ারি সারাদিনই আলোচনাতে ছিলেন নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী। তামিমা সুলতানা শবনম তাম্মি নামের যে নারীর সাথে তার বিয়ে হয়েছে তিনি নাকি ১১ বছরের সংসার ফেলে গাঁটছড়া বেঁধেছেন জাতীয় দলের এই ক্রিকেটারের সাথে। এমনকি ডিভোর্সও দেননি পূর্বের স্বামীকে। সে ঘরে রয়েছে তার ৮ বছর বয়সী এক কন্যাও।

নিউজওয়ান/আই