ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

দু’টুকরো কাপড়ে শরীরের কারিসমা দেখাচ্ছেন তিনি

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৩, ২৯ এপ্রিল ২০১৯  

অভিনেত্রী রেচেল হোয়াইট

অভিনেত্রী রেচেল হোয়াইট

বাংলা ইন্ডাস্ট্রির সুন্দরী নায়িকাদের মধ্যে নিঃসন্দেহে তিনি একজন। তবে কেবল সৌন্দর্য্য নয়, বিউটি উইথ ব্রেনসেরও উদাহরণস্বরূপ হিসেবে তার নাম নেয়া হয়। তিনি অভিনেত্রী রেচেল হোয়াইট।

রেচেলের গ্ল্যামার ছড়ানো ছবি

যত দিন যাচ্ছে তত যেন গ্ল্যামারাস হয়ে উঠছেন এই নায়িকা। তার ইনস্টাগ্রামে উঁকি-ঝুকি মারলেই দেখা মেলে রেচেলের গ্ল্যামার ছড়ানো ছবি। সাধারণ পোশাকে হোক বা প্রোফেশনাল ফোটোশ্যুট, সবকিছুতেই নিজের রুপে ঘায়েল করেন ভক্তদের। তার সোশ্যাল মিডিয়ার বিকিনি ছবিগুলো দেখলে যেকোনো মেয়েই হেল্থ কনশিয়স হয়ে উঠবেন। নিজের টোনড বডি মেনটেন করার জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি তাকে।

সম্প্রতি এই লাস্যময়ীকে শরীরে দু’টুকরো কাপড় জড়িয়ে ফটোশুট করতে দেখা যায়। আর এমন ছবি শেয়ার করেছেন নায়িকা নিজেই। যেখানে নিজের শরীরের কারিসমা দেখাচ্ছেন তিনি। 

প্রসঙ্গত, #মিটু-র জেরে সংবাদ শিরোনামে বারবার উঠে এসেছিলো রেচেলর নাম। হোয়াইটের অভিযোগ, সাজিদ তার সঙ্গে দুর্ব্যবহার ও অশ্লীল আচরণ করেছিলেন। 

ইনস্টাগ্রামে উঁকি-ঝুকি মারলেই দেখা মেলে রেচেলের গ্ল্যামার ছড়ানো ছবি

তিনি বলেন, হামশাকলস ছবির জন্য সাজিদ ফোন করেছিলেন। তিনি আমাকে বাড়িতে ডেকে পাঠান। আমি বাড়িতে যেতে রাজি না হলে সাজিদ বলেছিলেন, চিন্তা করার কিছু নেই, কারণ সাজিদ তার মায়ের সঙ্গে থাকেন, তার মা উপস্থিত থাকবেন সেখানে। কিন্তু সাজিদের বাড়িতে যাওয়ার পর তার পরিচারিকা রেচেলকে সাজিদের বেডরুমে পাঠিয়ে দেয়। সাজিদ তাকে অশ্লীল কথা বলতে শুরু করেন। আর এসব বলতে বলতেই সাজিদ হঠাৎই বলেন, কাপড় খুলে ফেলো। রেচেল তার কথা মানতে চাইনি। 

শুধু তাই নয়, পরিচালক তাকে পাঁচ মিনিটের মধ্যে সিডিউসও করতে বলেন। এই সব দেখে রেচেল কোনো মতে সেখান থেকে বেরিয়ে আসেন বলে জানিয়েছিলেন। আর এরপর থেকে বাংলা বিশেষ করে ওয়েব সিরিজের জগতে রেচেল বেশ জনপ্রিয় মুখ।

নিউজওয়ান২৪.কম/আ.রাফি