ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

দীঘির বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৭, ১০ মার্চ ২০২১  

প্রার্থনা ফারদিন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাওয়া প্রার্থনা ফারদিন দীঘির ওপর চটেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। রেগেই শান্ত হননি এই নির্মাতা, দীঘির বিরুদ্ধে মামলার প্রস্তুতি শুরু করেছেন তিনি।

এক ভিডিও সাক্ষাৎকারে খ্যাতিমান এই নির্মাতা বলেন, আজ-কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর কাছে উকিল নোটিশ চলে যাবে। আমি ওকে ছাড়বো না।

নায়িকা হিসেবে দীঘির প্রথম ছবি ‘তুমি আছো তুমি সেই’ মুক্তি প্রতীক্ষিত। এটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। আসছে ১২ মার্চ ছবিটি মুক্তির ঘোষণা দিয়েছেন পরিচালক। এই ছবিটি ঘিরেই নির্মাতা-নায়িকার দ্বন্দ্বের সূত্রপাত। 

ইউটিউবে এই ছবির ট্রেলার প্রকাশের পর থেকেই সমালোচনা শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন দীঘি।

গেলো ৮ মার্চ একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ঝন্টুর সাক্ষাৎকারটি। এ সময় সিনেমাটির প্রযোজক সিমিকে দেখা গেছে। তার অভিযোগ, নায়িকা হয়েও দীঘি ‘তুমি আছো তুমি নেই’ ছবির সমালোচনা করেছে। তার কথায় দর্শক বিমুখ হয়ে ছবিটি চলবে না। দীঘির জন্য এক কোটি টাকা ক্ষতি হবে ঝন্টুর।

ওই ভিডিওতে ঝন্টু আরো বলেন, আমি ওকে ছাড়বো না। দীঘি যখন বলেছে, ‘সিনেমাটি চলবে না’ তখন পরিচালক হিসেবে আমার মানহানি হয়েছে। আমি মানহানি মামলা করব দীঘি ও তার মামার নামে। 

প্রশ্ন রেখে এই নির্মাতা বলেন, শুটিং, ডাবিংয়ের সময় দীঘি এ ছবির প্রশংসা করেছে, এখন কেন সে সমালোচনা করছে। ডেফিনেটলি দেয়ার ইজ সামথিং রং।