ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

তারা এখন স্বামী-স্ত্রী!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ২১:৫৪, ১৪ নভেম্বর ২০১৮  

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

ইতালিতে শুরু হয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং এর বিয়ের আয়োজন। আর এরই মধ্যে তাদের কন্নড় রীতিতে বিয়ে সম্পন্নও হয়ে গেছে। আগামীকাল বৃহস্পতিবার সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে বলিউডের জনপ্রিয় এই তারকা জুটির।


দীপিকা রণবীরের কন্নড় রীতিতে বিয়ে সম্পন্ন হওয়ার ছবি। সৌজন্যে: ফিল্মফেয়ার

ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় তাদের এ বিয়ের আয়োজন করা হয়েছে। ঐতিহ্যবাহী কোঙ্কানি প্রথায় আংটিবদলের আগে এই জুটির ফুলমুদ্দি হয়েছে।

এদিকে, কোঙ্কানি প্রথায় পাত্রীর বাবা পাত্রের বাবা-মাকে আমন্ত্রণ জানান। আর দীপিকার বাবা রণবীর সিংয়ের হাতে একটি নারকেল দেন। তারপর আনুষ্ঠানিকভাবে তার পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানানো হয়। এরপর আংটি বদলের পর দুই পরিবারের সদস্যরাই এ তারকা জুটিকে শুভেচ্ছা জানান।

এর আগে জানা যায় ‘দীপবীর’এর বিয়েতে নিমন্ত্রিত অতিথির তালিকায় রয়েছে মাত্র ৩০ জন। নিমন্ত্রিত অতিথিদের মধ্যে কেউ আবার বিয়ের দুই দিন মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলেও জানা গেছে।

এর আগে ২০১৩ ‘রামলীলা’ ছবির শুটিং এ সময় একে অন্যের প্রেমে পড়েন ‘দীপবীর’। তবে শুরুতে নায়িকা এ ব্যাপারে কোনো কথা না বললেও বলিউডে তা দ্রুত ছড়িয়ে পড়ে। বলিউডের এই তারকা জুটিকে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় দেখা গেলেও সম্পর্ক নিয়ে তারা কখনো মুখ খোলেননি।

নিউজওয়ান২৪/এএস