ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

চুমুতে হিট! বলিউডের সেরা ৫ ছবির গল্প

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১২, ২৯ জানুয়ারি ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডে এখন চলছে চুমুর প্রতিযোগিতা। সংখ্যা, দৈর্ঘের বিচারে কোন ছবি, কোন চুমু কত প্রচার পেল তাও রয়েছে আলোচনার কেন্দ্রে। 

অন্যদের টেক্কা দিয়ে বছরের সেরা পাঁচ চুমুর তালিকায় জায়গা করে নেওয়া ছবিগুলো এক নজর দেখে নিই-

(১) রামলীলা ছবিতে রনবীর সিং-দীপিকা পাডুকোন এর চুমু মাতিয়েছে গোটা ভারত। এই চুমু তোলপাড় করে দিয়েছে গোটা দেশ। সেন্সর বোর্ডের চোখ রাঙানি, কাঁচি সত্ত্বেও এই বছর দর্শকের মনে সবথেকে প্রিয় জায়গাতেই রয়েছে রাম আর লীলার চুম্বন।

(২) আশিকি টু ছবির গান, প্রেম সবই সুপারহিট। তাই চুমু আর আলাদা করে উল্লেখের অপেক্ষা রাখে না। যাকে বলে চেরি অন দ্য কেক। আর চুমুর জন্য সিদ্ধার্থ রায় কাপূর-শ্রদ্ধা কাপূরের  কথা না বললেও চলবে।

(৩) ভাগ মিলখা ভাগ ছবিতে মিলখা সিংয়ের সঙ্গে অস্ট্রেলিয় প্রেমিকার পুলসাইড চুম্বনদৃশ্য ছবিকে আলোচনায় এনেছে। চুম্বন বেশি আকর্ষনীয় হয় যদি তা হয় নিষিদ্ধ। তাই বাস্তবে বিতর্কিত হলেও পর্দায় দর্শককে চুম্বকের মত টেনে রেখেছে ফারহান-রেবেকার চুমু।  

(৪) শুদ্ধ দেশি রোম্যান্স ছবিতে নায়ক-নায়িকার চুমু খাওয়ার সংখ্যায় এই ছবি ছাপিয়ে গিয়েছে বছরের সবকিছু। সুশান্ত সিং রাজপুত-পরিনীতি চোপড়ার চুমু এই ছবিকে অন্যমাত্রা দিয়েছে। শুদ্ধ দেশি রোম্যান্স নিয়ে অনেক প্রত্যাশা থাকলেও দর্শকদের মনে একেবারেই ধরেনি শুদ্ধ দেশি রোম্যান্স। শুধু মনে থাকবে চুমুর দৃশ্যগুলোই।

(৫) নটঙ্কি সালা ছবিতে আযুষ্মান খুরানা-পূজা সলভি আলচনায় এসেছে। বক্সঅফিসে ছবি পাত্তা না পেলেও আয়ুষ্মান-পূজার চুমু হিট। নয় সেকেন্ড লম্বা চুমু নিয়ে ঘোর আপত্তি করেছিলেন আয়ুষ্মানের স্ত্রী। সত্যিই নটঙ্কি সালা!

সূত্র: জি নিউজ

নিউজওয়ান২৪/আ.রাফি