ঢাকা, ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ:

গুজব ছড়াবেন না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৭, ১১ ডিসেম্বর ২০১৮  

রোদেলা

রোদেলা

ঢালিউড নবাগত নায়িকা রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ তার। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। আর এতে নায়ক হিসেবে আছেন ঢালিউড কিং খান শাকিব খান। 

এদিকে, সম্প্রতি শাকিব-রোদেলা-শামীমের মধ্যকার সম্পর্ক নিয়ে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন রনির সাবেক স্ত্রী তমা খান। এর জবাবে আজ মঙ্গলবার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন রোদেলা। যার হুবুহু নিচে তুলে ধরা হল:

প্রিয়,

আমি শাকিব খান স্যারকে শ্রদ্ধা করি এবং তাকে গুরু মনে করি। এ কারণেই আমি নিজ পেশা থেকে বেরিয়ে এসে ‘শাহেনশাহ’ ছবিতে যুক্ত হয়েছি। আমি তার কাছে চির কৃতজ্ঞ।

আমি সেসব মানুষের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাতে চাই যারা শিক্ষক-শিক্ষার্থীর সম্পর্কের বিষয়ে নেতিবাচক মন্তব্য ছড়ায় ও গুজব সৃষ্টি করে। ব্যক্তিগত বিষয় ঘরের মধ্যে সমাধান করা উচিত।

কোনো কারণ বা প্রমাণ ছাড়া জঘন্য কথা ছড়ানোর কোনো মানে নেই, এতে শুধু ফলোয়ারই বাড়ে। এতে আর কিছু অর্জন হয় না। ফেসবুকে দেয়া স্ট্যাটাস থেকেই প্রমাণ হয় একজন সফল অভিনেত্রী না হতে পারায় তুমি কতটা হতাশ ও ভেঙে পড়েছেন। 

শামীম আহমেদ রনীকে পরিচালক হিসেবে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান ও সম্মানিত মনে করি যিনি আমাকে ঢালিউডে শুরুর পর্যায় থেকে সমর্থন ও সহযোগিতা করে যাচ্ছেন। আমি তার কাছে এবং প্রযোজক সেলিম খান ও ডিওপি শাহীন ভাইয়ের কাছেও কৃতজ্ঞ। 

আমার বিনীত অনুরোধ গুজব ছড়াবেন না। সবাইকে যার যার মতো থাকতে দিন। সবাইকে নিজের কাজটা করতে দিন। আপনিও নিজের কাজে মনোযোগ দিন। 

আমি শুনেছি আপনি এখনো বিশ্ববিদ্যালয়ের কোর্স শেষ করেননি। আমার ছোট পরামর্শ, কারো ক্ষতি করার চাইতে নিজের পড়াশুনা শেষ করুন, নিজেকে গড়ে তুলুন। ধন্যবাদ।

নিউজওয়ান২৪/জেডআই