ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

কেন এসএসসির ফল নিয়ে মিথ্যা তথ্য দিল পূজা চেরি!

প্রকাশিত: ১৩:৩১, ৭ মে ২০১৯  

পূজার চেরি রায়                -ফাইল ফটো

পূজার চেরি রায় -ফাইল ফটো

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে বাণিজ্য বিভাগে পাস করেছে অভিনেত্রী পূজা চেরি রায়। তবে প্রথম দিকে গণমাধ্যমকে দেওয়া তথ্যে সে তার পাস মার্ক সঠিক দেয়নি। সে জানিয়েছিল জিপিএ ৪.৩৩ পাওয়ার কথা। কিন্তু আসলে  ৩.৩৩ পেয়ে উত্তীর্ণ হয়েছে সে।

রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে এবার মাধ্যমিক পরীক্ষায় অংশ নেয় ‘পোড়ামন ২’, ‘দহন’ চলচ্চিত্রের এ কিশোরি নায়িকা। পূজা ক্যারিয়ার শুরু করেছিল শিশুশিল্পী হিসেবে।

রেজাল্ট পাওয়ার পর সোমবার দুপুরে বেশ কিছু গণমাধ্যমকে সে জানায়, ৪.৩৩ পেয়ে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছে। এছাড়া ক্যন্টনমেন্ট এলকার একটি স্কুল থেকে পাশ করার কথাও শোনা গিয়েছিল। পরে জানা যায় পূজা মগবাজার গার্লস হাইস্কুল থেকে পরীক্ষা দিয়েছিল।

ফলাফল বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া পূজা বলেছিল, রেজাল্টের আগে বেশ ভয়ে ছিলাম। শুটিংয়ের পরও পরীক্ষা দিতে পেরেছি; তাই এই ফলেই আমি খুশি। পরিবারের মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে।

কিন্তু তার এমন বক্তব্যের পর ‌সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা। অনেকে অভিযোগ করেন, এ অভিনেত্রী ভুল তথ্য দি‌য়ে‌ছেন গণমাধ্যম‌কে। তি‌নি ৪.৩৩ নয়, আসলে ৩.৩৩ পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন।

পরে বোর্ড থেকে রেজাল্ট জানার ডিজিটাল কৌশল অবলম্বন করেন সাংবাদিকরা। তার তার রোল নম্বর, বোর্ড ও পরীক্ষার সাল লি‌খে ১৬২২২ নাম্বা‌রে বার্তা পাঠা‌লে ফির‌তি বার্তায় জানানো হয়, পূজা রায় চে‌রি ৩.৩৩ পে‌য়েছেন।

‌বিষয়‌টি নি‌য়ে পূজার প্রতিক্রিয়া জান‌তে একা‌ধিকার ফোন করা হ‌লেও সাড়া মেলেনি।
নিউজওয়ান২৪.কম/আরকে