ঢাকা, ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ:

কক্সবাজারে ঈশানার পাঁচ!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫১, ৯ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

লাক্স তারকা ইশানা খান। ভীষণ ব্যস্ততায় পার হলো তার একটি সপ্তাহ। গেলো মাসের শেষের দিক থেকে চলতি মাসের ৫ তারিখ পর্যন্ত টানা ছয় দিনে কক্সবাজারে পাঁচটি নাটকের কাজ শেষ করে গেলো সোমবার ঢাকায় ফিরেছেন এই অভিনেত্রী। 

সেখানে মিজানুর রহমান লাবুর নিদের্শনায় ‘সুন্দর তুমি যন্ত্রণা’, ‘সমুদ্র সুন্দর’ ও ‘যে সমুদ্র দেখা হয়নি’, অঞ্জন আইচের নিদের্শনায় ‘আহা কক্সবাজার’ এবং দীপু হাজরার নিদের্শনায় ‘ফটোগ্রাফার’ শীর্ষক নাটকগুলোতে অভিনয় করেছেন ঈশানা। 

এই প্রসঙ্গে নায়িকার ভাষ্য, কক্সবাজারে নির্মিত ছয়টি নাটকেরই গল্প সুন্দর। তবে যেহেতু সময় কম ছিল তাই আমাকে অনেক চাপের মধ্যদিয়ে কাজ করতে হয়েছে। যে কারণে অভিনয়ে পূর্ণ মনোযোগ দিতে পারিনি। তারপরেও চেষ্টা করেছি আমার সর্বোচ্চ দেয়ার। আর প্রতিটি চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে পেরেছি বলে মনে করছি। বাকিটা আপনারা দেখার পর ঠিক করবেন।

তবে নিমার্তারাও আমাকে অনেক সহযোগিতা করেছেন, ফলে আমার জন্য একটু সহজ হয়েছে। তাছাড়া সহশিল্পী যারা ছিলেন তারাও বেশ সহযোগিতা করেছেন। যে কারণে অল্প সময়ে এতগুলো নাটকে কাজ করা সম্ভব হয়েছে।

আর গল্পগুলোর সঙ্গে স্থান হিসেবে কক্সবাজারটা পারফেক্ট ছিল, তাই নাটকগুলোর শুটিং সেখানেই করা হয়েছে। আমি কাজগুলো করে উচ্ছ্বসিত। তবে একটি আক্ষেপও ছিল এবার, কাজের ব্যস্ততায় সমুদ্রের সঙ্গে সময়টাকে উপভোগ করার সুযোগ হয়নি।

নিউজওয়ান২৪/জেডআই