ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৩, ১১ অক্টোবর ২০১৮  

ঐশ্বরিয়া রায়

ঐশ্বরিয়া রায়

যৌন হেনস্থার বিরুদ্ধে সরব হচ্ছেন বলিউডের একের পর এক অভিনেত্রী। ফলে ‘মি টু’ ঝড়ে ইতোমধ্যেই নাম জড়িয়েছে বলিউডের জনপ্রিয় প্রযোজক থেকে শুরু করে পরিচালক কিংবা অভিনেতার। 

এদিকে, নানা পাঠেকর থেকে শুরু করে বিকাশ বহেল, গণেশ আচার্য কিংবা অলোকনাথ বলিউডের একাধিক জনপ্রিয় মুখকে নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে বিতর্ক। আর এবার ‘মি টু ক্যাম্পেইন’ নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া রায় বচ্চন।

সম্প্রতি এ বিষয়ে প্রশ্ন করা হলে ঐশ্বরিয়া বলেন, বর্তমানে মহিলারা যেভাবে যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন, তাকে কুর্ণিশ জানাচ্ছেন তিনি। 

তিনি আরো বলেন, আপনি বিশ্বের যে কোনো প্রান্তেই থাকুন না কেন, যৌন হেনস্থার বিরুদ্ধে আপনার অভিযোগ সংবাদমাধ্যম এখন গুরুত্ব দিয়ে শুনতে শুরু করেছে। সবার সামনে তা প্রকাশিত হচ্ছে। এটা অত্যন্ত ভাল পদক্ষেপ বলেও মনে করেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

নায়িকা আরো বলেন,  মহিলাদের উপর হেনস্থার ঘটনা এই নতুন নয়। বহুকাল ধরে এসব চলে আসছে অহরহ। কিন্তু, মহিলারা যে এবার যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে ভাল লাগছে বলে জানান ঐশ্বরিয়া রায়।

এদিকে সম্প্রতি সালমানের একটি ভিডিও ভাইরাল হয়। যেখনে সালমান খান-কে হাজির হতে দেখা যায়। সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ঐশ্বরিয়া সঙ্গে সালমান খানের বিচ্ছেদ এবং শারীরিক হেনস্থা নিয়ে ‘ভাইজান’-কে করা হয় প্রশ্ন। 

জিজ্ঞাসা করা হয়, ঐশ্বরিয়া যে অভিযোগ করছেন, তা কতটা সত্যি? যার উত্তরে প্রথমে হেসে ফেলেন সালমান খান। এরপর বলেন, তিনি যদি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন, তাহলে তার প্রাক্তন বান্ধবী শারীরিকভাবে সুস্থ থাকতে পারতেন না।

এদিকে সম্প্রতি নানা পাঠেকর এবং তনুশ্রী দত্তের বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় সালমান খান-কে। উত্তরে সালমান বলেন, তিনি বিষয়টি সঠিকভাবে জানেন না। তবে যদি এই ধরনের কোনো ঘটনা ঘটে থাকে, তা অনুচিত। ফলে আইন আইনের পথে চলবে বলেও মন্তব্য করেন সালমান খান।

নিউজওয়ান২৪/এএস