ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

ঈশা আম্বানিকে শ্বশুরের আকাশ ছোঁয়া উপহার!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৯:০৯, ১২ ডিসেম্বর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ীর মেয়ের বিয়ে বলে কথা! গোটা দেশের তারকারা যে সেখানে মেলা বসাবেন, তা তো সবারই জানা। তবে গত ৮ ডিসেম্বর মুকেশ অম্বানী-নীতা অম্বানী চমকে দিয়েছেন তাদের একমাত্র মেয়ের প্রাক-বিয়েতে।

এছাড়া বিয়ের আগে বউমা ঈশাকে আকাশ ছোয়াঁ উপহার দিয়েছেন তার হবু শ্বশুর। কী সেই উপহার জানেন?

বিয়ের আগে বউমা ঈশাকে ৪৫২ কোটি রুপি দামের আস্ত একটা বাংলো উপহার দিয়েছেন তাঁর শ্বশুর ও শাশুড়ি। মুম্বাইয়ের ওরলিতে সমুদ্রের পাড়ে এই বাংলো মাপ ৫০,০০০ বর্গফুট। বাড়িটিতে মাটির নীচেও রয়েছে ২টি তলা। যেখানে রয়েছে গাড়ি রাখা ও অন্যান্য দরকারি সুযোগ সুবিধা। 

যদিও ঈশা আম্বানির কাছে দামি বাড়ি নতুন কিছু নয়। মুম্বাইয়ে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলিয়া দেশে তো বটেই বিদেশেও আলোচনার বিষয়। তবে তার নতুন ঠিকানাটিও কম সুন্দর নয়। আগে এই বাংলোটি ছিল ইউনিলিভার গোষ্ঠীর মালিকানাধীন। 

২০১২ সালে ৪৫২ কোটি রুপিতে সেটি কিনেন পিরামল গোষ্ঠী। সেই বাংলোটিই সংস্কার করে ঝাঁ চকচকে করে তোলা হয়েছে। বিয়ের পর এই বাড়িতেই থাকবেন আনন্দ ও ঈশা।

চলতি বছরের ১৯ সেপ্টেম্বর এই বাংলোয় বসবাসের ছাড়পত্র দিয়েছে মুম্বাই পুর নিগম। বাংলোর প্রথম তলে রয়েছে এন্ট্রান্স লবি। তার ওপরের তলে রয়েছে লিভিং ও ডাইনিং রুম। তিন তলায় রয়েছে আরও একটি হলঘর, বেডরুম ও সার্কুলার স্টাডিজ রুম। 

ঈশা আম্বানির শ্বশুরমশাই অজয় পিরামল কম ধনী নন। গোটা বিশ্বে প্রায় ১০০ কোটি রুপির সম্পত্তি রয়েছে। ঔষধশিল্প, মূলধনী ব্যবসা, নির্মাণশিল্প, তথ্য প্রযুক্তি ও কাচ প্যাকেজিং শিল্পে বিনিয়োগ রয়েছে তার।

নিউজওয়ান২৪/এএস