ঢাকা, ০২ মে, ২০২৪
সর্বশেষ:

আংটিতেই মুগ্ধ প্রিয়াঙ্কা, পোশাকে তাক লাগালেন নায়িকা!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৩, ১১ অক্টোবর ২০১৮  

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন বলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তাছাড়া নভেম্বরে বিয়েটা সেরে ফেলতে পারেন বলে ধারনা করছেন অনেকেই। আর এসব নিয়ে প্রায়ই খবরের শিরোনামে এ তারকা জুটি।

তবে সম্প্রতি আবারো আলোচনায় আসলেন পিগি চপস। তবে এবার বিয়ে নিয়ে নয় বরং এনগেজমেন্টের আংটি নিয়ে।

এদিকে, মঙ্গলবার রাতে নিউইয়র্কের একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা জর্জিও আরমানির স্টুডিওর কালেকশনের একটি ঝলমলে পোশাক পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। আর তার সঙ্গে ছিলেন টিভি সেলিব্রিটি কিম কার্দাশিয়ানও। তবে নায়িকার পোশাক নয়, যেভাবে তিনি ছবিতে নিজের বিয়ের আংটিকে দেখিয়েছেন সেটাই নজর কেড়েছে সকলের। 

নিউইয়র্কে টিফানির সর্বশেষ টিফানি ব্লু বুক সংগ্রহের প্রদর্শনীতে তাকে প্রিয় টিফানি কালেকশন সম্পর্কে জিজ্ঞেস করা হলে দেশি গার্ল খ্যাত নায়িকা নিজের আঙুল দেখিয়ে বলেন, আমার প্রিয় এটিই। নিক জোনাস এনগেজমেন্টে টিফানির আংটিটিই দেন প্রিয়াঙ্কাকে।

নিক এবং প্রিয়াঙ্কা একসঙ্গেই আংটি বাছাই করেছিলেন কিনা? এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা বলেন, না, আমি সেখানে ছিলাম না, নিক ও তার ভাই গিয়েছিল! ভবিষ্যত স্ত্রীর জন্য আংটি কিনতে যা করতে হয় সবই করেছিল।

এদিকে, সম্প্রতি একটি শুটের জন্য প্রিয়াঙ্কা চোপড়া কিম কারদাশিয়ানের সাথে যোগ দেন। প্রিয়াঙ্কার দিক থেকে চোখ ফেরানো কঠিন তো ছিলই, তবে রিক ওভেনের কাস্টমাইজড পোশাকে কিমকে দুর্দান্ত দেখাচ্ছিল।

প্রসঙ্গত, আগস্টে মুম্বাইতে রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের এনগেজমেন্ট হয়। শোনা যাচ্ছে দু’জনেই বিয়ের প্রস্তুতিও নিয়েছেন। নিক সম্প্রতি মুম্বাইয়ে এসেছিলেন এবং তারপর প্রিয়াঙ্কার সাথে যোধপুরের সম্ভবত বিয়ের অনুষ্ঠানে স্থান দেখতেই গিয়েছিলেন।

নিউজওয়ান২৪/এএস