ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

অসুস্থ সেলেনা, কাঁদলেন বিবার

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৯:১৪, ১৬ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সেলেনা গোমেজ। কিডস্টার যাকে বলে তিনি তাই। খুব কম বয়সেই পেয়েছেন খ্যাতি। কিন্তু খ্যাতিমান মার্কিন পপ তারকার পিছু ছাড়ছে না রোগ-বালাই। গত বছর করেছেন কিডনি পরিবর্তন। এবছর আবারও হাসপাতালে ভর্তি হলেন তিনি। 

অন্যদিকে সেলেনার অসুস্থতার খবরে কেঁদে বুক ভাসাচ্ছেন আরেক কিডস্টার জাস্টিন বিবার। বিবার তো কাঁদবেনই, সেলেনা তার সাবেক প্রেমিকা বলে কথা। 
 
সেলেনা যে হাসপাতালে ভর্তি হয়েছেন তার জন্য বিবার অনেকটাই দায়ী। অনুশোচনা থেকেই হয় তো কান্নাকাটি করছেন বিবার। সেলেনার অসুখের কারণ হিসেবে জানা যায় পর পর দুইবার ইমোশনাল ব্রেকডাউন হওয়ায় মানসিক স্থিরতা হারাতে বসেছিলেন তিনি। সে কারণেই তাকে জরুরী ভিত্তিতে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
 
সম্প্রতি বাগদান সেরেছেন বিবার, আর সেই স্ত্রীকে সাথে নিয়ে সাংবাদিকদের কাছ থেকে সেলেনার অসুস্থতার খবর শোনেন বিবার। আর তখনই গাড়িতে উঠে কান্নায় ভেঙ্গে পড়েন এই শিল্পী। চিকিৎসকরা জানান কিছুটা জটিল পরিস্থিতিতেই আছেন সেলেনা, রক্ত সঞ্চালন কমে যাওয়ায় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।
 
সেলেনা ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে হ্যাশট্যাগ দিচ্ছেন, চাচ্ছেনও। তারা চান শিগগিরই আবার সুস্থ হয়ে ফিরে আসুক সেলেনা।

নিউজওয়ান২৪/এএস