ঢাকা, ০৩ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

হট ছবি দিয়ে ট্রলের শিকার ‌‘টিন-এজ আন্টি’

প্রকাশিত: ০১:১৫, ২৬ জুলাই ২০১৯  

ইন্সটাগ্রামে একের পর এক খুল্লাম-খুল্লা হট ছবি দিয়ে ভক্ত-সমালোচকদের হামেশাই ব্যস্ত রাখেন তিনি। অতি সম্প্রতি তার বান্ধবীদের সঙ্গে মালদ্বীপে সাগরবেলায় অবকাশ কাটানোর সময়ে তোলা আবেদনময় বেশ কিছু ছবি দিয়েছেন তিনি। কিন্তু এতে ভক্ত-দর্শকরা তাঁকে নিয়ে ট্রোলে মেতে উঠেছে।  

নানাজনে নানা আপত্তিকর মন্তব্য করছে। একজন তো তাকে ‌‌‘টিন এজ আন্টি’ বলে টিপ্পনি কেটেছে। তার বয়সী শোবিজ তারকাদের মধ্যে আর কেউই এতটা ট্রলের শিকারও হন না। মালাইকার ক্ষোভ, যত দোষ যেন মালাইকা অরোরারই।  এরকারণও আছে।  সমবয়সী ঐশ্বর্য রাই বা কারিশমা কাপুর কিংবা শিল্পা শেঠী যার যার সন্তানদের প্রতি নিবেদিত জীবন কাটাচ্ছেন।  অর্থাৎ তাদের সন্তানের জন্য তারা নিজেদের অনেকটাই শৃঙ্খলাবদ্ধ সামাজিক জীবনে গুছিয়ে নিয়েছেন।   কিন্তু মালাইকা সেরকম মানুষ নন।  তাইতো বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের ব্যাপারে তিনি বেপরোয়া।   অর্জুনের সঙ্গে তার রোমান্স নিয়ে আলোচনা কম হচ্ছে না।  এর জাবাবে তিনি বলেছেন,  এটা হচ্ছে দুটো মন আর হৃদয়ের মিলমিশের ব্যাপার।   দুর্ভাগ্যজনকভাবে আমরা এমন এক সমাজে বাস করছি যেটা সময়েল সঙ্গে এগিয়ে যেতে নারাজ।   একজন বয়স্ক লোক যদি কোনো কম বয়সী বালিকার সঙ্গে প্রেম-রোমান্সে জড়ায় তবে তাকে উৎসাহের নজরে দেখা হয়।   কিন্তু যখনি বেশি বয়সী কোনো মেয়ে কম বয়সী ছেলের সঙ্গে জড়ায় তখন মেয়েটিকে চিহ্নিত করা হয় বেপরোয়া বা নির্বোধ হিসেবে।  এ ধরনের চিন্তাভাবনা করে যেসব লোক, তাদের জন্য আমার বলার কথা একটাই আছে- যাও গিয়ে... (আপত্তিকর শব্দ)।