ঢাকা, ০৬ মার্চ, ২০২১
সর্বশেষ:
মোদিকে বাংলাদেশে না আনতে অনুরোধ নুরের ঢাকায় বিমানের নতুন উড়োজাহাজ ‘শ্বেতবলাকা’ আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ বার্নিকাটের বহরে হামলা : ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট

লাইভে এসে অভিনয়কে বিদায় জানানোর কারণ বললেন শাকিল খান

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৬, ২৩ ফেব্রুয়ারি ২০২১  

শাকিল খান

শাকিল খান

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে দেখা যায় না ‘আমার ঘর আমার বেহেশত’ খ্যাত চিত্রনায়ক শাকিল খানকে। নিজের ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে অজানা কারণেই চলচ্চিত্রাঙ্গন থেকে বিদায় নেন এই নায়ক।

এবার স্ত্রীর সঙ্গে লাইভে এসে জানালেন চলচ্চিত্র ছেড়ে দেয়ার কারণ। লাইভে শাকিল খান বলেন, কারণ দেখাতে হলে অনেক কথা বলতে হয়। এক সময় সিনেমা ছিলো বাংলাদেশে বিনোদনের সবচেয়ে বড় একটি মাধ্যম। কিন্তু এমন একটা সময় এলো, যখন সিনেমা নিয়ে মানুষের খারাপ ধারণা তৈরি হলো ও নির্মাণের মান খারাপ হলো। ঠিক তখনই আমি পেছনে চলে গেলাম। কারণ আমি সবসময় চেয়েছি মানুষের কাছে সুন্দর কিছু উপস্থাপন করতে। চিন্তা ছিলো সুন্দর ও ভালো কাজ উপহার দেওয়ার।

সিনেমায় ফেরা প্রসঙ্গে তিনি বলেন, এখনো যে ভালো কিছু উপহার দেওয়ার ইচ্ছা নেই, বিষয়টি তা নয়। সামনে ভালো কিছু এলে চিন্তাভাবনা করবো। তবে জানি না সেটা কখন। অপেক্ষায় থাকতে হবে।

শাকিল খানের স্ত্রী শারমিন হোসেন একজন নারী উদ্যোক্তা। তার একটি বুটিক হাউজ রয়েছে। ক্রেতাদের অনুরোধে আজ ২২ ফেব্রুয়ারি স্বামীকে তিনি তার ব্যবসায়িক ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। এসময় এসব কথা বলেন শাকিল খান। 

সোহানুর রহমান সোহানের ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন শাকিল খান। সিনেমাটি বেশ দর্শকপ্রিয়তা লাভ করে। এরপর ‘অবুঝ বউ’, ‘তোমাকেই খুজছি’, ‘বাবা আমার বাবা’, ‘রক্ত পিপাসা’, ‘কষ্ট’, ‘মগের মুল্লুক’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন শাকিল খান।