ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

বয়ফ্রেন্ডকে মিস করছেন আমিরকন্যা

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ২২:২৫, ২৩ আগস্ট ২০১৯  

প্রেমিক মিশালের সঙ্গে আমিরকন্যা ইরা খান। ছবি : সংগৃহীত

প্রেমিক মিশালের সঙ্গে আমিরকন্যা ইরা খান। ছবি : সংগৃহীত

সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান ফের ট্রেন্ডতালিকায় উঠে এলেন। দীর্ঘদিন ধরে প্রেমিক, সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে তার অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে ঘুরছে। ফের নতুন ছবি পোস্ট করলেন ইরা।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ডের সঙ্গে তোলা একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন ইরা খান। সেখানে দেখা যাচ্ছে, পেছন থেকে ইরাকে জড়িয়ে ধরেছেন মিশাল। তবে ক্যাপশন দেখে অনেক ভক্ত চমকে উঠেছেন। লেখা, ‘সবকিছু ঠিক হয়ে যাবে।’

অমনিই ইরার ভক্তরা উদ্বিগ্ন। একজন লিখেছেন, ‘কী হয়েছে তোমাদের?’ আরেকজন লিখেছেন, ‘সে সত্যিই ভাগ্যবান।’

প্রেমের গুঞ্জনে এর আগে বহুবার শিরোনাম হয়েছেন ইরা খান। নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে গেছেন প্রেমিকের সঙ্গে ভ্রমণের ছবি। যদিও মুখ খোলেননি। তবে গত জুনে এই তারকাসন্তান সব জল্পনার অবসান করে নিশ্চিত করেন, মিশাল কিরপালানির সঙ্গেই প্রেম চলছে তার।

জুনে ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলেন ইরা। আমিরকন্যাকে অনেকেই প্রশ্ন করেন, তিনি কি কারোর সঙ্গে প্রেম করছেন? উত্তরে প্রেমিক মিশাল কিরপালানির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন ইরা খান। সেটি তিনি মিশালকে ট্যাগও করেন।

এক সাক্ষাৎকারে আমির খান বলেছিলেন, তার মেয়ে সিনেমা বানাতে আগ্রহী। তবে ইরা ঠিক কবে বলিউডে পা রাখবেন, তা অবশ্য জানা যায়নি।

নিউজওয়ান২৪.কমি/এমজেড