ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

‘বসন্ত বিকেলে’ বিয়ে সেরে নিলেন সুবাহ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩১, ১ মার্চ ২০২১  

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

সম্প্রতি কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পর জানা যায়, আগের স্বামীর রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। সে ঘরে ৮ বছরের এক কন্যা সন্তানও রয়েছে।

এই অভিযোগ এনে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরিও করেছেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। যদিও পরবর্তীতে রাকিবের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন তামিমা ও নাসির। এই সমালোচনার মাঝেই আগুনে ঘি ঢেলেছেন নাসিরের সাকেব প্রেমিকা চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রা। 

সেই আলোচনা-সমালোচনার মাঝেই এবার বিয়ে করলেন সুবাহ। বর আরেক অভিনেতা তানভীর তনু। জানা গেছে, টাংগাইলের করটিয়া জমিদার বাড়িতে বড় আয়োজনের মাঝেই তাদের বিয়ে সম্পন্ন হয়। অনেকেই ভাবতে পারেন- তাহলে কি নাসিরকে দেখানোর জন্যই হুট করে বিয়ে করলেন সুবহা?

বিষয়টি ঠিক তা নয়। বিয়ে সুবহা করেছেন কিন্তু সেটি সিনেমার শুটিংয়ে। সুবহা বর্তমানে ব্যস্ত রয়েছেন রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ নিয়ে। এই সিনেমার দৃশ্যে তানভীর তনুকে বিয়ে করতে দেখা যাবে। 

এ প্রসঙ্গে পরিচালক রফিক শিকদার বলেন, টাংগাইলের করটিয়া জমিদার বাড়িতে ছবির শেষ লটের শুটিং চলছে। আর মাত্র একদিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ হবে। এরপর ডাবিং শেষে সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। শিগগিরই ছবিটি মুক্তি পাবে। 

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘বসন্ত বিকেল’। এটি রফিক শিকদার পরিচালিত তৃতীয় সিনেমা। সুবাহ ও তানভীর তনু ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা শিপন মিত্র।

২০১৯ সালের নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফিডিসির) জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। আরবিএস টেক লিমিটেডের প্রথম প্রযোজিত সিনেমা ‘বসন্ত বিকেল’। পরিচালক রফিক শিকদার একই সঙ্গে এ সিনেমার গল্পকার, সংলাপ রচয়িতা এবং চিত্রনাট্যকার। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সামসুজ্জামান রিমন।