ঢাকা, ৩১ মার্চ, ২০২০
সর্বশেষ:
জ্বর, কাশি, শ্বাসকষ্ট, মাংসপেশি ও গাঁটে ব্যথাসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করুন। আইইডিসিআরের হটলাইন নম্বর: ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

প্রধানমন্ত্রী দেখার পরই মুক্তি পাবে ‘দহন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৮, ৮ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

মুক্তির আগেই মম-সিয়াম-পূজা অভিনীত চলচ্চিত্র ‘দহন’ দেখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ১০ নভেম্বর হবে এই বিশেষ প্রদর্শনী। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটি সংশ্লিষ্ট অনেকেই।

ছবিটির নির্মাতা রায়হান রাফী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এটি দেখার জন্য মনস্থির করেছেন, এমন খবরে আমরা সত্যিই খুশি। তবে সময় ও স্থানটি এখনো চূড়ান্ত নয়।

তিনি যোগ করে আরো বলেন, এ চলচ্চিত্রটি হলো রাজনৈতিক অস্থিরতা কিংবা আগুন সন্ত্রাসকে নিয়ে। কয়েক বছর আগে আমাদের দেশে এমন ঘটনা অহরহ হয়েছে। তখন মানুষের জীবন হয়ে গিয়েছিল সবচেয়ে অনিরাপদ। ছবিতে এই গল্পটিই তুলে ধরার চেষ্টা করেছি।

জানা যায়, সন্ত্রাস ও মাদককে নিরুৎসাহিত করতে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। আর এমন বিষয়ের ছবি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি দেখার সিদ্ধান্ত নিয়েছেন।

‘দহন’ ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন সিয়াম আহমেদ ও পূজা। সিয়াম এখানে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করেছেন। পূজাকে দেখা যাবে গার্মেন্টস কন্যার চরিত্রে।

আর সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম। আরো একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন মনিরা মিঠু।

নির্মাতা রায়হান রাফী ছবিটি প্রদর্শনের তারিখ প্রকাশ না করলেও অভিনেত্রী মনিরা মিঠু এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানান, ১০ নভেম্বর ছবিটি দেখার সম্ভাবনা রয়েছে প্রধানমন্ত্রীর। মিঠুর ভাষ্যে, মাননীয় প্রধানমন্ত্রী ১০ তারিখে ছবিটা দেখবেন। ছবিটি দেখে মনিরা মিঠুর চোখের পানির সঙ্গে নিশ্চয়ই প্রধানমন্ত্রীর চোখের পানিও পড়বে, এটা আমি নিশ্চিত। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া, ধন্যবাদ দহন টিমকে।

ছবিটির আরেকটি দৃশ্যে পুড়ছে বাসছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

জানা গেছে, প্রধানমন্ত্রী ছবিটি দেখার পরই মুক্তির দিন চূড়ান্ত করা হবে। ধারণা করা হচ্ছে, চলতি মাসের শেষ সপ্তাহে ছবিটি মুক্তি পাবে।

নিউজওয়ান২৪/জেডআই