ঢাকা, ১৩ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

পরিণীতির ভয়াবহ পরিণতি!

প্রকাশিত: ১০:৪৮, ২২ আগস্ট ২০১৯  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

কপালে দগদগে ক্ষত। শরীরে লেগে আছে তাজা রক্ত। হতাশা ভরা চোখ-মুখ। অনাবৃত শরীরে পরিণীতি বসে আছেন বাথটাবে। ভয়াবহতার রেশ এখনো কাটিয়ে উঠতে পারেননি। 

প্রথম দেখাতে সবার এমনটিই ভাবনায় আসবে। প্রশ্ন জাগবে পরিণীতির আসলে কী হয়েছে?

এটি আসলে বলিউড গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতির নতুন ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এর ফার্স্ট লুকে। সেখানেই এমন লুকে উপস্থাপন করা হয়েছে তাকে।

রিলায়েন্স এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ ছবির প্রধান ভূমিকায় রয়েছেন পরিণীতি। সদ্য প্রকাশিত এই লুকে ভড়কে গেছেন দর্শকরা।  ২০১৬ সালে মুক্তি পেয়েছিল টেট টেইলর পরিচালিত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিটি। হলিউডে এ ছবির প্রযোজনা করে স্টিভেন স্পিলবার্গের প্রতিষ্ঠান ড্রিমওয়ার্কস পিকচারস।  সে ছবিরই অফিশিয়াল হিন্দি রিমেক হচ্ছে। বলিউডে এর প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

ভয়াবহতার রেশ জড়ানো সেই লুক নিজের ইনস্টাগ্রাম শেয়ার করেছেন পরিণীতি। ক্যাপশনে লিখেছেন, 'এর আগে কখনো এমন ভূমিকায় অভিনয় করা হয়নি। আমার জীবনে করা সবচেয়ে কঠিন চরিত্র এটি। 

ছবিতে কীর্তি কুলহরিকেও দেখা যাবে। ব্রিটিশ পুলিশের ভূমিকায় অভিনয় করবেন তিনি। বলিউডে ছবিটি পরিচালনা করছেন ঋভু দাশগুপ্ত। ছবিতে আরও দেখা যাবে অদিতি রাও হায়দরিকে। চলতি মাসের শুরুর দিকে লন্ডনে রিমেকটির শুটিং শুরু হয়। 

নিউজওয়ান২৪.কম/আ.রাফি