ঢাকা, ১৪ অক্টোবর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

নায়ক নাগার্জুনার বাড়িতে পাওয়া গেল পচাগলা লাশ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২০, ২১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মুম্বাই ও দক্ষিণ ভারতের একসময়কার জনপ্রিয় চিত্রনায়ক নাগার্জুনার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে পচাগলা একটি লাশ। গত বুধবার রাতে ওই মরদেহটি উদ্ধার হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদপত্রগুলো। জানা গেছে, মৃত ব্যক্তির নাম চাকালি পান্ডু, বয়স প্রায় ৩০।

বর্তমানে ৬০ বছর বয়সী অভিনেতা, প্রযোজক, উপস্থাপক আক্কিকেনি নাগার্জুনার একটি ফার্ম হাউস থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। জানা গেছে, কয়েক মাস আগে ৪০ একর জমিসহ ওই বাড়ি কিনেছিলেন নাগার্জুনা। সেখানকার জমিতে চাষাবাদের কাজ যাতে শুরু হয় সেই ব্যবস্থাও শুরু করেন তিনি। সে সূত্রে জমিকে চাষযোগ্য করার জন্য পরিষ্কার-পরিচ্ছন্ন করার কাজ চলছিল। তখনই সাফাইকর্মীরা ওই পচাগলা মৃতদেহের সন্ধান পায়। ঘটনা জানতে পেরে পুলিশ তদন্ত শুরু করেছে। তাদের প্রাথমিক অনুমান, এটি আত্মহত্যার কোনো ঘটনা হতে পারে। 

তদন্তকারীরা ধারণা করছে, প্রায় ছয় মাস আগে লোকটির মৃত্যু হয়েছে।

সাফাইকর্মীরা জানান, বুধবার সাফাইয়ের কাজ করার সময়ে পচা গন্ধ পেয়ে তাদের সন্দেহ হয়। এরপর গন্ধ ধরে খোঁজ-তল্লাশি করতেই পচাগলা ওই মৃতদেহটির সন্ধান পান তারা। এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সাইবারাবাদ পুলিশ জানায়, ওসখানকার পাপিরেড্ডিগুডা গ্রামের ওই বাড়িটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় ছিল। অভিনেতার স্ত্রী অমলা আক্কিকেনি চলতি মাসের প্রথম সপ্তাহে ফার্মহাউসটি পরিদর্শন করে যান।  

প্রসঙ্গত, নাগার্জুনা এই মুহূর্তে বিগ বস তেলুগু ৩ পরিচালনা করছেন। সবশেষ তাকে মনমধুদু২ ছবিতে রাকুল প্রীতের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে।

নিউজওয়ান২৪.কম/এনআই