ঢাকা, ২৯ অক্টোবর, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

দেশে আটকে পড়া ও কুয়েত প্রবাসীদের জন্য জরুরি বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ০১:১৫, ১৪ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত


কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস ছুটিতে দেশে এসে কভিড-১৯ এর কারণে আটকে পড়া অবস্থানরত এবং কুয়েতে অবস্থানরত বাংলাদেশিদের জ্ঞাতার্থে একটি জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস। 

সম্প্রতি দেশে এসে আটকেপড়াদের কুয়েতে ফেরার বিষয়ে ফ্লাইট চালুর একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ইনসাফ ইন্টারন্যাশনাল লিমিটেড এবং নাছির ইন্টারন্যাশনাল ওভারসিজ নামের দুটি প্রতিষ্ঠানের পক্ষে। এ বিষয়ে বাংলাদেশ দূতাবাস কুয়েত বলছে ওই বিজ্ঞপ্তি ভুয়া এবং ভিত্তিহীন।

কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস মঙ্গলবার প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে জানায়- কুয়েতে অবস্থানরত এবং দেশে গিয়ে আটকে পড়া সব কুয়েত প্রবাসী বাংলাদেশিদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দেশে আটকে পড়া কুয়েত প্রবাসীদের কুয়েতে ফিরে আসার জন্য ফ্লাইট চালুর বিষয়ে ইনসাফ ইন্টারন্যাশনাল লিমিটেড এবং নাছির ইন্টারন্যাশনাল ওভারসিজ- আর.এল-৩৫১ এর নামে প্রচারিত বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ অসত্য, ভিত্তিহীন ও বানোয়াট। ঢাকাস্থ কুয়েত দূতাবাস নিশ্চিত করেছে যে, তারা এ ধরনের কোনো বিজ্ঞপ্তি/ নির্দেশনা প্রকাশ করেনি। 

এমতাবস্থায় এরূপ মিথ্যা/অসত্য বিজ্ঞপ্তিতে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সবাইকে বাংলাদেশ দূতাবাস, কুয়েতের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে।

কুয়েত সরকার এরূপ কোনো সিদ্ধান্ত গ্রহণ করলে অত্র দূতাবাস বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানিয়ে দেবে। এ বিষয়ে আপডেট তথ্য জানার জন্য সবসময় দূতাবাসের নতুন ফেসবুক পেজ (লিংক-www.facebook.com/bdembassykuwait ) অনুসরণ করার জন্য অনুরোধ করা হচ্ছে। 

সবার অবগতির জন্য ভুয়া বিজ্ঞপ্তিটির ছবি এখানে সংযুক্ত করা হলো-

বিজ্ঞপ্তি

বিজ্ঞপ্তি

আরও পড়ুন
প্রবাসী দুনিয়া বিভাগের সর্বাধিক পঠিত