ঢাকা, ২২ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ:
বগুড়া ও যশোরের উপনির্বাচন এবং চসিকের সিটি নির্বাচন ২৯ মার্চ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ড্যানিয়েলের ‘বণ্ড’ চরিত্রের শেষ ছবি

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫১, ২৬ জানুয়ারি ২০২০  

জেমস বণ্ড রূপে  ড্যানিয়েল ক্রেগ- ফাইল ফটো

জেমস বণ্ড রূপে ড্যানিয়েল ক্রেগ- ফাইল ফটো

জনপ্রিয় জেমস বণ্ড সিরিজে অভিনয় করে আট থেকে আশি সকলের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন ড্যানিয়েল ক্রেগ। তীক্ষ্ণ নীল চোখ তার সঙ্গে ভয়ঙ্কর  আবেদন। বিশ্বজুড়ে তার কোটি কোটি ভক্ত। 

সবার কাছে জেমস বণ্ড রূপেই সমার্থক হয়ে উঠেছিলেন। আবারো তিনি ফিরছেন চেনা বণ্ড রূপে; তবে শেষবারের জন্য।

যদিও বণ্ড রূপে অনেকেই অভিনয় করেছিলেন। কিন্তু তার জনপ্রিয়তার কাছাকাছি পৌছতে পারেননি কেউই। পিয়ার্স ব্রসনান নিজের মতো করে এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন। কিন্তু তারপরেও অধিকাংশ যুবতী নারীর কাছে বণ্ড মানেই ছিল ক্রেগ।

২০০৬ সাল থেকে বণ্ড রূপী ক্রেগ পর্দাতে তার যাত্রা শুরু করেছিলেন। ছবির নাম ছিল ক্যাসিনো রয়্যাল। শুরুতেই দেখিয়ে দিয়েছিলেন তার অভিনয় প্রতিভা। তারপরে ধীরে ধীরে ২০০৮, ২০১২ এবং ২০১৫ সালে পর্দাতে এসেছিলেন তিনি। শেষবার এসেছিলেন স্পেক্ট্রা ছবি নিয়ে। যতবারই পর্দাতে এসেছেন জয় করেছেন দর্শকদের মন।

‘নো টাইম টু ডাই’ ছবিটি নিয়ে তিনি আবারো পর্দাতে আসতে চলেছেন। যা জেমস বণ্ড সিরিজে তার শেষ ছবি। পাশাপাশি গুজব ছড়াতে শুরু করেছেন এবার কে হবেন বণ্ড। কে উত্তরসূরির জুতোতে পা রাখবেন।

এই সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ক্যারি জজী ফূকূণাগা। আগামী ৮ এপ্রিল রিলিজ হতে চলেছে এই ছবিটি। এতে ড্যানিয়েল ক্রেগের পাশাপাশি দেখা যাবে লি সিডোক্সকে।

নিউজওয়ান২৪.কম/এমজেড