ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

কোনালের গানে সানি’র নাচ 

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৩, ২৯ আগস্ট ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

‘পাসওয়ার্ড’ ছবিতে কোনালের গাওয়া প্রথম পার্টি সং ‘আগুন লাগাইলো’ গানটি আলোচিত হয়। সেই ধারাবাহিকতায় নতুন আরেকটি পার্টি সংয়ে কণ্ঠ দিলেন কোনাল। 

কলকাতার গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ওপার বাংলার আকাশ।

আর এই গানেই সেলিম খানের প্রযোজনায় শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ ছবিতে নাচবেন বলিউড তারকা সানি লিওন। ২৫ আগস্ট কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

সানি লিওন

রেকর্ডিং শেষে কোনাল বলেন, ‘আগুন লাগাইলো’ গানটি গাওয়ার আগে জানতাম না, আমার কণ্ঠে দর্শক কীভাবে গানটি গ্রহণ করবেন। আমি বিস্মিত হয়েছে, নতুন ধাঁচে আমার কণ্ঠে গানটি অগণিত মানুষ পছন্দ করেছেন। তাই এবার দ্বিগুণ উৎসাহে ‘সানি সানি’ গানটিতে কণ্ঠ দিলাম।

সানি লিওন

কোনাল আরো বলেন, নতুন এই গানটি ক্যাচি। গাওয়ার সময় নেচে নেচে গাচ্ছিলাম। শুধু আমি নই, রেকর্ডিংয়ের সময় যারা ছিলেন, সবাই যেন নেচেছে। সংগীত পরিচালকের নির্দেশনায় আমি আমার মতো করে গেয়েছি। স্ক্রিনে বাকিটা উপস্থাপন করবেন সানি লিওন।

গানটিকে আইটেম সং বলার চেয়ে ‘সেলিব্রেশন সং’ বলতে চাইলেন কোনাল। তার মতে, এটি মূলত পার্টি গান, নাচানাচির গান। মানুষ গানটি শুনবে এবং নাচতে বাধ্য হবে। এক কথায় এটি উদযাপনের গান। যে কোনো উৎসবে এ গানটির মাধ্যমে ভরপুর নাচানাচি করা যাবে।

সানি লিওন

বিগ বাজেটের ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হচ্ছে ১ সেপ্টেম্বর। ছবিতে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। সানি লিওনকে নিয়ে গানটি শুটিং হবে মুম্বাইতে আগামী ৯ সেপ্টেম্বর।

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী

নিউজওয়ান২৪.কম/আ.রাফি