ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

করোনার টিকা নিলেন সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২০, ২ মার্চ ২০২১  

টিকা নিচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

টিকা নিচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

দেশে করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে ফেব্রুয়ারির ৭ তারিখ। বিনোদন অঙ্গন থেকে এখন পর্যন্ত অনেকেই নিয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন নন্দিত সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে করোনার টিকা নেন এই সংগীতশিল্পী।

টিকা নেয়ার পর ফেরদৌস ওয়াহিদ বলেন, 'করোনা টিকা নিয়েছি। কোনো রকম সমস্যা অনুভব করছি না। করোনা থেকে সুরক্ষিত থাকার জন্যই ভ্যাকসিন নিয়েছি। হাসপাতালের পরিবেশও আমার ভালো লেগেছে। সবাই খুবই আন্তরিক।'

এর আগে গত বছরের আগস্টে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই তারকা। এমনকিব ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তিও হতে হয়েছিল তাকে।

এর আগে বিনোদন অঙ্গন থেকে টিকা নিয়েছেন বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী ও চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু ও অভিনেত্রী তারিন, তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী, গায়ক তাহসানসহ অনেকে।