ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

একসঙ্গে মাহি-মেহজাবীন, থাকছেন পূর্ণিমাও

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩২, ২৯ মার্চ ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

একই মঞ্চে দেখা যাবে রূপালি পর্দার তিন জনপ্রিয় তারকাকে। সেখানে নাচবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে এই প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’। এ অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যাবে ফেরদৌস, পূর্ণিমা, মাহি ও মেহজাবীনকে।

জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হবে আগামী ২ এপ্রিল। সেদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকেল ৪টায় সরাসরি সম্প্রচার করা হবে। আর সেই অনুষ্ঠানে একই মঞ্চে হাজির হবে শোবিজের চার তারকা। 

সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে একসঙ্গে দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মেহজাবীন চৌধুরীকে। একসঙ্গে কয়েকটি গানে পারফর্ম করবেন তারা। এ দুজন ছাড়াও জমকালো সংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন নাদিয়া, চাঁদনী ও সিনথিয়া। গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।