ঢাকা, ৩১ মার্চ, ২০২০
সর্বশেষ:
জ্বর, কাশি, শ্বাসকষ্ট, মাংসপেশি ও গাঁটে ব্যথাসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করুন। আইইডিসিআরের হটলাইন নম্বর: ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

‘আন্টি’ ডাকায় শিশুকে গালি দিল ‘স্বরা_আন্টি’!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ৭ নভেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়েছেন ৩১ বছরের অভিনেত্রী স্বরা ভাস্কর।

স্বরা ভাস্কর

বলিউডের এ অভিনেত্রী  ১ নভেম্বর এসেছিলেন একটি টেলিভিশন শো-তে। সেখানে এসে তার সঙ্গে অভিনয় করা এক শিশু অভিনেতা সম্পর্কে বলতে গিয়ে বেশ কয়েকটি খারাপ শব্দ ব্যবহার করেছেন তিনি। আর তার পরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়েছেন ৩১ বছরের ওই অভিনেত্রী।

‘সন অব অবিশ’ নামের চ্যাট শো-তে ১ নভেম্বর উপস্থিত ছিলেন স্বরা ভাস্কর। সেখানে শো-এর সঞ্চালক অবিশ ম্যাথিউ ও কুণাল কামরার সঙ্গে তিনি ভাগ করে নিচ্ছিলেন একটি বিজ্ঞাপনে শুটিংয়ের অভিজ্ঞতা। তখন তিনি বলেন, চার বছরের ওই শিশু অভিনেতা তাঁকে ডেকেছিল ‘আন্টি’ বলে। আর শিশু অভিনেতার মুখে আন্টি শব্দটি শোনার পর তিনি কতটা বিরক্ত হয়েছিলেন সে কথা খোলাখুলি জানিয়েছেন ওই চ্যাট শো-তে। আর তা বলতে গিয়েই ওই শিশু অভিনেতাকে বেশ কয়েকটি গালি দিয়েছেন তিনি।

শিশু অভিনেতার প্রতি রাগ প্রকাশে এ ধরনের শব্দ চয়ন মোটেই ভালভাবে নেননি নেটিজেনরা। ‘স্বরা_আন্টি’ হ্যাশ ট্যাগ ব্যবহার করে ৩১ বছরের অভিনেত্রীর তীব্র সমালোচনা করেছেন তাঁরা।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, লিগাল রাইটস নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা স্বরার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অব চাইল্ড রাইটসে অভিযোগও করেছেন। 

নিউজওয়ান২৪.কম/এমজেড