ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

অবাধ মেলামেশায় ‘গর্ভবতী’ হয়ে গেলেন আলিয়া?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৯, ২২ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

খবর রটেছে ২০১৯ সালেই বিয়ের পিড়িতে বসবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনার পারিবারিক মেলবন্ধনও এখন তা বলে দেয়। এদিকে আলিয়ার পরিবারও নাকি বিয়ের ব্যাপারে আর দেরি করতে চান না। 

তবে রণবীর কাপুর কিছুটা সময় চাচ্ছেন। কারণ ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। এই সময়ে বিয়ের আয়োজন করলে সব কিছু জলে যাবে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তার চিকিৎসা চলছে। 

অনেকেই মনে করছেন, তিনি একটু সুস্থ হয়ে মুম্বাই ফিরে এলে বিয়ের দিনক্ষন চূড়ান্ত হবে।

তবে এখন বিয়ে না হলেও দুজন কাছাকাছি থাকছেন। একজন আরেকজনের সুবিধা-অসুবিধা দেখছেন। ভারতীয় গণমাধ্যমের সূত্রে এও জানা গেছে, তারা একসঙ্গে নাকি পাঁচ তারকা হোটেলেও সময় কাটাচ্ছেন। 

তবে এবার তাদের দুজনের একটি খবরে বেশ অবাক হলো ভক্তকুল। সে খবরে জানা গেছে, বিয়ের আগে আলিয়া ভাটকে ডাক্তারের কাছে নিয়ে যান রণবীর কাপুর। আর তা ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়।

ছবিটি প্রকাশ পাওয়ার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে, কেউ কেউ বলছে অবাধ মেলামেশায় গর্ভবতী হয়ে গেলেন নাকি আলিয়া? আবার অনেকে বলছে, বিয়ের আগে ডিএনএ টেস্ট করতে নিয়ে গেছেন রণবীর? আবার অনেকেই প্রশংসাও করেছেন হবু স্বামীর। তারা বলছেন, আলিয়ার ব্যাপারে রণবীর অত্যন্ত যত্নশীল।

নিউজওয়ান২৪/জেডআই