ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

রক্তমাখা ছবি দিয়ে কী বুঝাতে চাইলেন পরীমনি!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৪, ১ জানুয়ারি ২০২৩  

সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবি শেয়ার করেছেন পরীমনি। যেখানে দেখা যাচ্ছে বিছানা, বালিশে ছোপ ছোপ রক্তের দাগ। লিখলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং....’। 

রবিবার সকালে মুর্হূতেই ছবি দুটি ভাইরাল হয়ে যায়। সবার প্রশ্ন, কী হয়েছে পরীমনির? কেন সংবাদ সম্মেলন করতে চাচ্ছেন এই তারকা।

কিছুদিন আগে তার আঙুল কেটে গিয়েছিল, হয়তো সেখানেই আবার কিছু হয়েছে- কেউ কেউ এমন ধারণাও করছেন আবার কেউ লিখেছেন এটা মশা মারার রক্ত।

বছরের শেষদিন গভীর রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট সরগরম করে তোলে চলচ্চিত্রপাড়া। ওই পোস্টে রাজকে জীবন থেকে ছুটি দেওয়ার কথা জানান ঢাকাই সিনেমার এই আলোচিত নায়িকা।

পরে পরীমনি বলেন, এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।

এর আগে গত ৩০ ডিসেম্বর রাতে নিজের ফেসবুক আইডি থেকে দেওয়া এক পোস্টে পরী লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার চেয়ে জরুরি আর কিছুই নেই। ’ 

ঘটনার পরে ঘটনা। রাজের সঙ্গে ফের যুক্ত হন।  পরীমনি বলেন, ‘আমরা একসঙ্গেই রয়েছি। বসুন্ধরায় আমাদের বাসায় আছি। ’ এর পরেই এলো রক্তারক্তি কাণ্ড।

নিউজওয়ান২৪.কম/এসএ