ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

যে কারণে ফেসবুকে চঞ্চলের পোস্টার শেয়ার করেছিলেন অমিতাভ

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৮, ১৭ জানুয়ারি ২০২৩  

অমিতাভ বচ্চন (বায়ে) পোস্টার (মাঝে) ও চঞ্চল চৌধুরী

অমিতাভ বচ্চন (বায়ে) পোস্টার (মাঝে) ও চঞ্চল চৌধুরী


বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চনের ফেসবুকে হুট করেই দেখা যায় বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরীর একটা ছবির পোস্টার।

গত বুধবার (১১ জানুয়ারি) সকাল থেকে এ নিয়ে শুরু হয় আলোচনা। অমিতাভ বাচ্চনের ভেরিফায়েড ফেসবুক ও ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে চঞ্চল চৌধুরীর ছবির পোস্টার।

কেন ওই পোস্টার দিয়েছেন অমিতাভ? মূলত চঞ্চল চৌধুরীর আসন্ন সিনেমার শুভ কামনা জানিয়ে এই পোস্টার শেয়ার করেছেন অমিতাভ। ওই পোস্টারের ক্যাপশনে অমিতাভ লেখেন, ‘সব শুভকামনা’। পোস্টে তিনি সিনেমার নাম, চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখার্জিকে হ্যাশট্যাগ দেন।

এই সিনেমাটি প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক। সিনেমার পরিচালক সৃজিত মুখার্জি। গুণী নির্মাতা মৃণাল সেনকে ভালোবাসেন বলেই শুভ কামনা জানিয়েছেন অমিতাভ।

এই সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের চঞ্চল চৌধুরী। এরইমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। যেখানে মৃণাল সেনের চরিত্রে হাজির হয়েছেন চঞ্চল চৌধুরী। যেখানে দেখা যাচ্ছে, মহাসড়কের মধ্যে এক হাতে ভর দিয়ে আধা কাত হয়ে বসে আছেন ‘কারাগার’ অভিনেতা। তাকিয়ে আছেন পেছনে।

এই সিনেমায় মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ। আগামী ১৪ মে মৃণাল সেনের শততম জন্মবার্ষিকী। দিনটি উপলক্ষেই ‘পদাতিক’ মুক্তি পাওয়ার কথা।

নিউজওয়ান২৪.কম/রাজ