ঢাকা, ৩১ মার্চ, ২০২০
সর্বশেষ:
জ্বর, কাশি, শ্বাসকষ্ট, মাংসপেশি ও গাঁটে ব্যথাসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করুন। আইইডিসিআরের হটলাইন নম্বর: ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

পুলিশ জনগণের বন্ধু: আইজিপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৪৮, ১০ ফেব্রুয়ারি ২০২০  

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী- ছবি: সংগৃহীত

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী- ছবি: সংগৃহীত


পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পুলিশকে জনগণের বন্ধু উল্লেখ করে বলেছেন, দেশের কল্যাণে পুলিশ সব সময় কাজ করে যাচ্ছে। জঙ্গি, মাদক ও সন্ত্রাস দমনে পুলিশ ব্যাপক প্রশংসিত হয়েছে। এছাড়া পুলিশের নিয়োগ, পদায়ন ও পদোন্নতির ক্ষেত্রে স্বচ্ছতা থাকায় সারাদেশে পুলিশ বাহিনী প্রশংসিত হয়েছে। 

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের আশুলিয়ার শ্রীপুর এলাকার শিল্প পুলিশ-১ এর প্রধান কার্যালয়ে পুলিশ ব্যারাক উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশ বাহিনীকে আরো আধুনিক করে গড়ে তোলা হচ্ছে। পাশাপাশি মানবিক পুলিশ বাহিনী গড়ে তুলতে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে।

দেশের অর্থনীতি প্রসঙ্গে পুলিশ মহাপরিদর্শক বলেন, বিশ্ব অর্থনীতিতে মন্দা থাকলেও বাংলাদেশের অর্থনীতিতে এর কোনো প্রভাব নেই। বাংলাদেশের অর্থনীতি দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। পোশাক কারখানাগুলোতে শিল্প পুলিশের নিরাপত্তার কারণে অর্থনীতি অনেক দূর এগিয়ে গেছে।

এ সময় উপস্থিত ছিলেন- শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুস সালাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামিমুর রহমানসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানার মালিকরা।

নিউজওয়ান২৪.কম/এমজেড

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত