ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

দুদকের মামলায় পাবনায় সাব-রেজিস্ট্রার গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০১:৪০, ২৮ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে একটি মামলায় পাবনা সদর উপজেলার সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলীকে গ্রেপ্তার করেছে দুদক। মঙ্গলবার দুপুরে পাবনা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার ইব্রাহিম ঈশ্বরদী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের ইরাদ আলী শেখের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুদক প্রধান কার্যালয়ের সহকারি পরিচালক শেখ গোলাম মাওলা জানান, ইব্রাহিম আলী পাবনা সদরে সাব-রেজিস্ট্রার পদে কর্মরত আছেন। দায়িত্ব পালনের সময় দুর্নীতির মাধ্যমে ইব্রাহিম ও তার মেয়ে তানজিলা আফরিনের নামে বিপুল পরিমাণ জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছে। জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ২ কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার সম্পদ অর্জন ও দখলে রাখার অভিযোগে দুর্নীতি দমন কমিশন আইন ও মানি লন্ডারিং প্রতিরোধ আইনে তার বিরুদ্ধে দারুস সালাম (ডিএমপি) থানায় ২০১৮ সালের ১৫ অক্টোবর মামলা করে দুদক। পরে বিজ্ঞ আদালতের আদেশে এ বছরের মার্চ মাসে ইব্রাহিমের দুর্নীতি সংক্রান্ত স্থাবর ও অস্থাবর সম্পদ ক্রোক করা হয়। গ্রেফতারের পর ইব্রাহিম আলীকে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত ঢাকায় প্রেরণের জন্য পাবনার সিনিয়র স্পেশাল জজ ও দায়রা জজ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজওয়ান২৪.কম/আ.রাফি

আইন আদালত বিভাগের সর্বাধিক পঠিত