ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

গুলশানে যুবলীগ নেতা খালেদের ঘরে র‌্যাবের হানা

প্রকাশিত: ২০:০৩, ১৮ সেপ্টেম্বর ২০১৯  

বুধবার দুপুর থেকেই যুবলীগ নেতা খালেদের গুলশানের বাসাটি ঘিরে রাখে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে সন্ধ্যার সময় গুলশান-২ এর ৫৯ নম্বর রোডের ৫ নম্বর বাড়িতে শুরু হয় অভিযান।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুইয়ার বাসা বাসাটি উত্তর সিটি কর্পোরেশনের অভিজাত এলাকা গুলশানে।

এর আগে দুপুরের দিকে যখন উত্তর সিটি কর্পোরেশন এলাকায় খালেদের বাড়িটি ঘিরে রাখে র‌্যাবের শতাধিক সদস্য তখন একই সময়ে ধাকা দক্ষিণে ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে জুয়ার ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। সেই অভিযান শেষ করার পরই খালেদের গুলশানের বাসায় ঢুকে র‌্যাব।

র‌্যাব লিগ্যাল ও মিডিয়া উইংয়ের উপপরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যায় জানান, অভিযান শেষে বিস্তারিত জানানো হবে। 

ফকিরাপুলে আটক ১৪২ নারী-পুরুষ
ফকিরাপুল এলাকায় ইয়ংমেন্স ক্লাবে ওপেন সিক্রেট কায়দায় চলমান নিষিদ্ধ জুয়ার কেসিনোতে অভিযান চালিয়ে মেখান থেকে ১৪২ জন নারী-পুরুষকে আটক করেছে র‌্যাব।

অভিযানের আগ থেকেই ক্লাবটি ঘিরে রাখেন র‌্যাবের একটি দল। তারা দুপুর থেকে ওই ক্লাবরূপী ক্যাসিনোতে কাউকে ঢুকতে বা বের হতে দেয়নি। র‌্যাব নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, অভিযানের সময় ভেতরে থাকা এবং কেসিনোতে জুয়া খেলা অবস্থায় ১৪২ জনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। অভিযানকালে সেখান থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। ক্যাসিনোর মালিক একজন প্রভাবশালী রাজনীতিবিদ বলে জানা গেছে।

নিউজওয়ান২৪.কম/আরকে

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত