ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২০
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

কেরানীগঞ্জের ভয়াবহ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত নিহত ৯ 

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৯:৫০, ১২ ডিসেম্বর ২০১৯  

ঢাকার বুড়িগঙ্গা নদীর দক্ষিণ পাড়ে কেরানীগঞ্জের চুনকুটিয়ায় প্লাস্টিকের থালা-বাসন তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা এখন পর্যন্ত নয় জন।গতকাল বুধবার বিকালে ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ নামক ওই কারখানায় লাগা আগুনে প্রথমে এক জনের মৃত্যু হয়। নিহতরা সবাই শ্রমিক বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গতকাল বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে কারখানাটিতে আগুন লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়েছে। দুর্ঘটনার পর থেকে এখন পর্যন্ত ৩০ জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন উইনিটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আজ (বৃহস্পতিবার) ৮ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেলে। অপরজন গতকাল ঘটনাস্থলেই মারা যান। হতাহতদের সবারাই স্বাসনালী মারাত্বক ক্ষতিগ্রস্থ হয় বলে বার্ন ইউনিট সূত্রে জানা গেছে। 

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ভোর থেকে সকাল পর্যন্ত মারা যান ৮ জন। নিহত ৯ জনের মধ্যে যাদের নাম জানা গেছে তারা হলেন, ইমরান, বাবুল, রায়হান, খালেক, সালাউদ্দিন, সুজন, জিনারুল ইসলাম ও আলম। নিহত অপর ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। 
নিউজওয়ান২৪.কম/ডব্লিউএ

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত