ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

কপাল গুণে নয়- নিজগুণে জোটে গার্লফ্রেন্ড!

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ০২:০৭, ১২ জুন ২০১৬   আপডেট: ১০:১৩, ১৬ জুন ২০১৬

মখে মুখে যতই সমালোচনা হোক- কিন্তু বাস্তব হচ্ছে, ‘বিশ্বপ্রেমিক’ কে না হতে চায়। এতে কেউ সফল হয় কেউ হয়না। তবে নিজগুণে সেরকম বিশ্বপ্রেমিক বা অণ্তত দু’চারটা মেয়ের মনে আবেদন জাগানোর মতো চৌম্বকত্ব আপনি অর্জন করতে পারেন- এ বাসনা নিশ্চয়ই রাখেন মনে।

এমন বাসনা মনে লালন করে থাকলে দেরি না করে নিজের মধ্যে কিছু মানবিক গুণ আনুন। কারণ, সাম্প্রতিক এক জরিপে দেখা গেছে- সহমর্মী ছেলেদের প্রতি মেয়েরা কয়েক গুণ বেশি আকৃষ্ট হয় তথাকথিত স্মার্ট-স্বার্থবাজদের চেয়ে।

জরিপে দেখা যায় যেসব ছেলে আবেগী নয় তাদের চেয়ে প্রায় ২টি গার্লফ্রেন্ড বেশি আকৃষ্ট করে সহমর্মী-হৃদয়বান ছেলেরা।
পরের প্রতি অনুভূতিশীল, পাশের জনের দুঃখে কাতর সহমর্মীদের কে না পছন্দ করে! সোজা কথা হচ্ছে- খারাপ সময় পাশে থাকে এমন বন্ধু কে না চায়! আর ‘বুক ফাটে তো মুখ ফোটে না’ স্বভাবে মেয়েদের এমন ছেলে আরও অনেক বেশি কাম্য।

জরিপওয়ালাদের মতে, তারা চায় তাদের খারাপ সময় কারও সঙ্গে বসে মনের সব কথা বলবে। কে জানে, মনের কথা বলতে বলতেই মন দেওয়া-নেওয়াও হয়ে যেতে পারে।

তাই প্রেমিকা না থাকার দোষ কপালকে না দিয়ে সুখে দুঃখে মেয়েদের পাশে থাকা শুরু করুন। জাগ্রত করুন আপনার ভেতরে ঘুমিয়ে পড়া মানবিকতা, সহমর্মীতাকে।

নিউজওয়ান২৪.কম/এলটি

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত