ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২০
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

আজ বুধবার, ৪ ডিসেম্বর: রাজধানীতে যা যা বন্ধ এবং খোলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০২, ৪ ডিসেম্বর ২০১৯  

যমুনা ফিউচার পার্ক-ফাইল ফটো

যমুনা ফিউচার পার্ক-ফাইল ফটো

কর্মব্যস্ত নগরে ছোটাছুটির গন্তব্য অনেকটা নির্ধারিত। শপিংমল, পার্ক ও বিনোদন কেন্দ্রগুলোতেই থাকে সবার ঝোঁক। তবে এগুলোরও তো রয়েছে ছুটি বা বন্ধের ঝামেলা।

আজ আপনি ফ্রি থাকলেও পছন্দের জায়গাটি কি খোলা আছে? এমন জটলা প্রতিনিয়তই সামনে আসে।

তো আর দেরী না করে চলুন জেনে নিই; আজ বুধবার (৪ ডিসেম্বর) রাজধানীতে যে সব দর্শনীয় স্থান, এলাকা এবং মার্কেটগুলো বন্ধ এবং খোলা থাকবে। 

বন্ধ থাকবে যেসব এলাকা:
বসুন্ধরা আবাসিক এলাকা, মধ্য এবং উত্তর বাড্ডা, জগন্নাথপুর, বারিধারা, সাতারকুল, শাহাজাদপুর, নিকুঞ্জ-১,২, কুড়িল, খিলক্ষেত, উত্তরখান, দক্ষিণখান, জোয়ার সাহারা, আশকোনা, বিমানবন্দর সড়ক ও উত্তরা থেকে টঙ্গী সেতু।

বন্ধ থাকবে যেসব মার্কেট:
যমুনা ফিউচার পার্ক, নুরুনবী সুপার মার্কেট, পাবলিক ওয়ার্কস সেন্টার, ইউনিটি প্লাজা, ইউনাইটেড প্লাজা, কুশাল সেন্টার, এবি সুপার মার্কেট, আমির কমপ্লেক্স, মাসকট প্লাজা।

বন্ধ থাকবে যেসব দর্শনীয় স্থান:
বঙ্গবন্ধু শেখ মুজিব নভোথিয়েটার: এটি রাজধানীর বিজয় সরণীতে অবস্থিত। প্রবেশ মূল্য ৫০ টাকা। সকালের প্রদর্শনীর এক ঘন্টা আগে এবং অন্যান্য প্রদর্শনীর দুই ঘন্টা আগে কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে। তবে কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা সফরের ক্ষেত্রে অগ্রিম টিকেট নেয়ার সুযোগ আছে। শনি, মঙ্গল ও বৃহস্পতিবার: সকাল ১১টা, দুপুর ১টা, বিকেল ৩টা, বিকেল ৫টা  এবং সন্ধ্যা ৭টায়। শুক্রবার: সকাল ১১টা ৩০মিনিট, বিকেল ৩টা, বিকেল ৫টা ও সন্ধ্যা ৭টায়।

নিউজওয়ান২৪.কম/এমজেড

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত