ঢাকা, ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ:

৭৭ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৪, ২৩ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীর মহিপাল থেকে ৭৭ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ মাদক কারবারী আটক করেছে র‌্যাব-৭। শনিবার (২৩ মার্চ) দুুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল উড়াল সেতুর পার্শ্বে ফাইভস্টার রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজের সামনে থেকে তাকে আটক করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ ১৬ হাজার টাকা ও জব্দকৃত প্রাইভেট কারের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। আটক আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে গাঁজা ক্রয় করে গাড়িতে বহন করে চট্টগ্রামের দিকে যাচ্ছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল উড়াল সেতুর পার্শ্বে ফাইভ স্টার রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী প্রাইভেট কারের গতিবিধি সন্দেহ হলে র‌্যাব সদস্যরা প্রাইভেট কারটিকে থামানোর সংকেত দেন।

তিনি জানান, প্রাইভেট কারটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেট কারটি জব্দ করেন। এসময় বি.বাড়িয়া জেলার আখাউড়া থানার আনোয়ারপুর গ্রামের মো. ছাদেক মিয়ার ছেলে মো. আক্কাছ মিয়া (৩৫) কে আটক করা হয়। প্রাইভেট কারটি তল্লাশি করে ভিতরে লুকানো অবস্থায় ৭৭ কেজি গাঁজা উদ্ধারসহ প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-২১-৮৩৮৫) জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে মো. আক্কাছ মিয়া জানায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে নানা কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত