ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

‘সেই’ গৃহকর্ত্রী আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৭, ২৫ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীতে ছয় বছরের শিশু প্রিয়াংকা আক্তারকে নির্যাতনকারী সেই গৃহকর্ত্রীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গৃহকত্রী শাহানা আক্তার শাহেনীকে আটক করা হয়েছে বলে জানান ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ।

ওসি আরো জানান, আটক শাহেনীর বাড়ি ফেনী সদর উপজেলার শর্শদি ইউপির গজারিয়া কান্দি গ্রামে। তিনি বাংলা সিনেমার পার্শ্ব চরিত্রাভিনেত্রী। জোহরা বেগম নামে এক নারী মঙ্গলবার বিকালে প্রিয়াংকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। প্রিয়াংকার শরীরের বিভিন্ন জায়গায় ঝলসানো ক্ষত নিয়ে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জোহরা বেগম বলেন, মঙ্গলবার বিকালে শাহানার বাড়ি থেকে আসা কান্নার শব্দ শুনে স্বামীকে নিয়ে তিনি শাহানার বাসায় যান। সেখান থেকে প্রিয়াংকাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। সোমবার রাতে শিশুটির ওপর শাহানা নির্যাতন চালান বলে ধারণা তার। শিশুটির সারা শরীর গরম পানি বা তেল জাতীয় কিছু ঢেলে ঝলসে দেয়া হয়েছে।

ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফৌজুল কবীর বলেন, শিশুটির শারীরিক অবস্থা ভালো নয়। শরীরের বিভিন্ন জায়গা ঝলসে তার কিডনি ঝুঁকির পর্যায়ে রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া দরকার।

ফেনীর এসপি এসএম জাহাঙ্গীর আলম সরকার বলেন, আটক শাহানার বিষয়ে বুধবার সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত