ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিকাশকর্মীর সাড়ে ৭ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৭, ৩১ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

পঞ্চগড়ে ডিবি (গোয়েন্দা) পুলিশ পরিচয়ে নুর আলম (২৭) নামের এক বিকাশকর্মীর কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

শনিবার সন্ধায় সদর উপজেলার তিনমাইল এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই ঘটনা ঘটে। পরে রাতে বিকাশ এজেন্ট মো. আওরঙ্গজেব বাদি হয়ে দুইজনের নামে মামলা করেছেন।

ছিনতাইয়ের শিকার নুর আলম সদর উপজেলা মৌলোভীপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি জেলার বিকাশ ডিস্টিবিউটরের আওতায় বিভিন্ন বাজরের বিকাশ এজেন্টদের কাছে টাকা লেনদেন করতেন।

পুলিশ জানায়, বিকাশকর্মী নুর আলম শনিবার তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন বাজারে বিকাশ এজেন্টদের কাছে বিকাশের টাকা সরবরাহ করে নগদ সাড়ে সাত লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। এ সময় সদর উপজেলার তিনমাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে একটি মোটসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা দুই যুবক তাঁর গতি রোধ করে ডিবি পুলিশের পরিচয় দেয়। নুর আলমের ব্যাগে ফেনসিডিল আছে বলে তারা চ্যালেঞ্জ করে। এ সময় নুর আলম পকেট থেকে তার মোবাইল ফোন বের করে বিকাশ অফিসে যোগাযোগ করার চেষ্ট করলে ছিনতাইকারীরা তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে কাঁধে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলেও ছিনতাইকারীদের আটক করা যায়নি।

স্থানীয় বিকাশ এজেন্ট মো. আওরঙ্গজেব বলেন, ঘটনা শুনে আমরা সেখানে যাই। রাজা নামে স্থানীয় এক যুবক ঘটনার সঙ্গে জড়িত বলে নুর আলম আমাকে জানান। এজন্য রাত তিন টার দিকে রাজাসহ দুই জনের নামে ছিনতাইয়ের মামলা দায়ের করি। কিন্ত রোববার দুপুর পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সদর থানা পুলিশের ওসি আবু আককাস আহমদ বলেন, ছিনতাইয়ের শিকার ওই ব্যক্তি বিকাশকর্মী এবং তাঁর ব্যাগে সাড়ে সাত লাখ টাকা ছিল বলে সে জানায়। এ ঘটনায় শনিবার রাতেই একজনের নাম উল্লেখ করে দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত