ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

টানা ৪৫ দিন পাবজি খেলার ফল: কষ্টকর মৃত্যু!

প্রকাশিত: ০১:২৫, ২৬ মার্চ ২০১৯  

টিনএজারদের তথা তরুণ-যুবাদের কাছে এটা একটা খেলা বটে। আর খেলার জন্য নেশা তো থাকেই এই বয়সে। কিন্তু সেই খেলার নেশা বা আসক্তি এমনি যার কারণে অকালে দিতে হলো প্রাণ। হালের দুনিয়া জুড়ে ক্রেজ এই খেলাটির নাম পাবজি (PUBG)। টানা ৪৫ দিন ধরে এই গেমটি খেলতে খেলতে ঘাড়ে ব্যথায় অসুস্থ হয়ে পড়ে শেষে মরতেই হলো ভারতীয় এক যুবককে।

এ ঘটনা ঘটেছে তেলেঙ্গানা রাজ্যের জগিতিয়ালে। জানা গেছে, ২০ বছর বয়সী ওই যুবক টানা ৪৫ দিন PUBG খেলছিলেন। গেম খেলতে খেলতে হঠাৎ তার ঘাড়ে অসম্ভব যন্ত্রণা শুরু হয়। স্বজনরা তড়িঘড়ি তাকে নিয়ে ছোটে হায়দরাবাদের এক হাসপাতালে। ভরতি করা হয় তাকে। সেখানে চিকিৎসা শুরু হলেও ঘাড়ের ব্যথার যন্ত্রণা সহ্য করতে না পেরে শেষে মৃত্যু হয় ওই যুবকের। 

প্রসঙ্গত, পাবজিকে ঘিরে একে একে নানান নেতিবাচক ঘটনা সামনে আসছে। দিন কয়েক আগেই রেললাইনের ওপর দিয়ে গেমটি খেলতে খেলতে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারান দুজন। এমনকী নির্বিঘ্নে PUBG খেলতে পারবেন বলে স্ত্রীকেও ডিভোর্স দিয়েছেন এক ব্যক্তি। এবার তেলেঙ্গনার ওই যুবকের মৃত্যু। 

এদিকে, আলোচিত এই গেমটি নিয়ে দুনিয়ার বিভিন্ন স্থান থেকে একের পর এক অভিযোগের পটভূমিতে পাবজি কর্তৃপক্ষ জানিয়েছে দিনে ৬ ঘণ্টার বেশি এই গেম আর খেলা যাবে না। এনবিটি, এইসময়

নিউজওয়ান২৪.কম/এসএমএস

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত