ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ছাত্র বলাৎকারকারী শিক্ষক রিমান্ডে

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৯:৫৮, ৪ এপ্রিল ২০১৯  

নিজ মাদ্রাসাছাত্রকে (১০) বলাৎকারের অভিযোগে গ্রেপ্তার মাদ্রাসাশিক্ষকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত গতকাল (বুধবার) এই রিমান্ড মঞ্জুর করেন। রাজধানীর মোহাম্মদপুর এলাকার এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক ইউনুস আলী (২২) মোহাম্মদপুর থানা হেফাজতে আছেন।  

জানা গেছে, গত এক বছর ধরে আবাসিক মাদ্রাসায় পড়াশোনা করে আসছিল ভুক্তভোগী শিশুটি। বলাৎকারের ঘটনায় শিশুটির বাবা রাজধানীর মোহাম্মদপুর থানায় শিক্ষক ইউনুস আলীর বিরুদ্ধে মামলা করেছেন।

শিশুটির বাবার অভিযোগ, তার ছেলে মোহাম্মদপুর এলাকারওই মাদ্রাসার আবাসিক ছাত্র হিসেবে লেখাপড়া করে আসছে। ক্লাস শেষ হলে আসামি ইউনুস আলী প্রায়ই বসিয়ে রাখতেন তাকে। একপর্যায়ে ছেলেটি ঘুমিয়ে পড়ত, তখন ওই শিক্ষক তাকে বলাৎকার করতেন। গত ৩১ মার্চ ও ১ এপ্রিল পড়াশোনা শেষ করে রাতে শিশুটি ঘুমিয়ে পড়লে তাকে বলাৎকার করেন শিক্ষক ইউনুস। এ ঘটনা কাউকে জানালে পাশবিকতার শিকার ওই ছাত্রকে মেরে ফেলার হুমকি দেন তিনি।

শিশুটির বাবা মিডিয়াকে জানান, এমন ঘটনার স্বীকার হয়ে তার ছেলে মানসিকভাবে ভেঙে পড়ে ও অসুস্থ হয়ে পড়ে। ছেলেকে তিনি চিকিৎসকের কাছে নিয়ে যান। তার মুখে নির্যাতনের কথা শোনার পর তিনি থানায় মামলা করেন ওই শিক্ষকের নামে। 

বুধবার আসামি ইউনুসকে আদালতে হাজির করে সাত দিন রিমান্ড আবেদন করে মোহাম্মদপুর থানা পুলিশ। তবে শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানা উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন বলেন, আসামি ইউনুস আলীকে থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
নিউজওয়ান২৪.কম/কেএন

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত