ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

চলন্তবাস থেকে ফেলে যাত্রী হত্যার ঘটনায় চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২২, ১৬ অক্টোবর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সিটি গেটে চলন্তবাস থেকে ফেলে যুবক রেজাউল করিম রনি হত্যা মামলার পলাতক আসামি বাস চালক মোহাম্মদ দিদার প্রকাশ দিদারুল আলমকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার ভোরে কুমিল্লার বালুতোবা এলাকা থেকে দিদারকে গ্রেপ্তার করা হয়।

পিবিআই চট্টগ্রামের অতিরিক্ত পু্লিশ সুপার মো. মঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভাড়া নিয়ে বিরোধের জের ধরে বাস থেকে যুবক রনিকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার ঘটনায় অভিযুক্ত বাস চালককে আমরা অভিযান চালিয়ে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছি। তাকে আজ সকালে চট্টগ্রামে আনা হয়েছে।’ 

দিদার জেলার সন্দ্বীপ উপজেলার মৌলভী বাজার এলাকার মোহাম্মদ ইয়াছিনের ছেলে। নগরীর ১০ নম্বর রুটে চলাচলকারী সিটি বাস সার্ভিস বক্কর পরিবহনের বাস চালক ছিলেন তিনি। এর আগে গত ১ সেপ্টেম্বর তার সহকারী মানিক সরকারকে (২৬) লক্ষ্মীপুর জেলা থেকে গ্রেপ্তার করেছিল পিবিআই। মানিক সরকার নগরীর আকবর শাহ থানার ফিরোজ শাহ কৈবল্যধাম আবাসিক এলাকার মোস্তাক সরকারের ছেলে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট দুপুরে নগরীর সিটি গেটের অদূরে গ্ল্যাক্সো কারখানার সামনে চলন্ত বাস থেকে পড়ে রেজাউল করিম রনি মারা যান। এ ঘটনার পর স্থানীয়রা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পুলিশ বাসটি আটক করলেও এসময় চালক ও সহকারী পালিয়ে গিয়েছিল।

২৮ আগস্ট রাতে আকবর শাহ থানায় নিহত রনির মামা আব্দুর রহমান বাদী হয়ে বাস চালক দিদারুল আলম ও সহকারী মো. মানিক সরকারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

নিউজওয়ান২৪

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত