ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৪, ২৫ নভেম্বর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

 

শিক্ষিকাকে ইভটিজিংয়ের উত্যক্তের প্রতিবাদ করায় সুনামগঞ্জের দোয়ারাবাজারে বখাটের ছুরিকাঘাতে আলাউর রহমান রনি (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার দুপুরে উপজেলার নরসিংপুর ইউনিয়নের রগারপাড় গ্রামের লাফার্জ সুরমা সিমেন্ট কমিউনিটি ডেভেলপমেন্ট স্কুলের সামনে এই ঘটনা ঘটে। এ সময় ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহত রনি ওই গ্রামের মো. রইছ আলীর ছেলে ও নরসিংপুর বাজারের জিয়া টেলিকমের সত্ত্বাধিকারী। 

স্থানীয়রা জানান, গ্রামের নুরুল হকের ছেলে বখাটে সালেহ আহমেদ বিভিন্ন সময় এক শিক্ষিকাকে রাস্তাঘাটে উত্যক্ত করতেন। আলাউর রহমান রনি এর প্রতিবাদ করেন। দুপুরে স্কুলের সামনের রাস্তায় রনিকে একা পেয়ে সালেহ আহমদ ছুরি দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। পরে আশপাশের লোকজন রনিকে উদ্ধার করে ছাতক উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়ও স্থানীয়রা ধাওয়া করে ঘাতক সালেহ আহমদকে আটক করে থানায় খবর দেন। 

দোয়ারবাজার থানার ওসি সুশিল রঞ্জন দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাস্তাঘাটে এক শিক্ষিকা ইভটিজিং করার জের ধরে ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।  বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত