ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

অদ্ভূত যত বিয়ের পোশাক!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ২৮ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বিশ্বের বিভিন্ন দেশের নারীরা বিয়েতে লেহেঙ্গা ও গাউন পড়ে থাকেন। তবে জানেন কী এমন অনেক বিয়েতে কনেসহ বর এমন কিছু পোশাক নির্বাচন করেছে যা আপনাকে রীতিমত তাঁক লাগিয়ে দেবে।

কেউবা কেকের গাউন পরিধান করে বিয়ে করেছে আবার কেউ ডায়াপার দিয়ে ডিজাইনকৃত পোশাক পড়ে সবাইকে অবাক করেছে। এমনই কয়েকটি অদ্ভূত বিয়ের পোশাক সম্পর্কে জেনে নিন-

১) অনেকটা হাওয়াই মিঠাইয়ের মত দেখতে গোলাপি রঙের এই বিয়ের পোশাক পরিহিত কনের ছোটবেলা থেকেই বিয়ের দিন পিঙ্ক প্রিন্সেস হয়ে ওঠার ইচ্ছা ছিলো। আর সেইেইচ্ছা পূরণ করতেই এই সাজ ও পোশাক নির্বাচন করা হয়েছে।

২) মেঘের ন্যয় শুভ্র পরিহিত এই কনের পোশাকটি যেনো প্রকৃতির সঙ্গে বেশ মানিয়েছে। ছবিতে মনে হচ্ছে তিনি খুশিতে ডানা মেলে উড়তে চাচ্ছেন।

1.বিয়ের অদ্ভূত পোশাক

৩) ছবিটি দেখেই আপনার মনে হতে পারে একটি টেবিলে থরে থরে পেষ্ট্রি কাপ সাজিয়ে রাখা রয়েছে। ছোটখাট একটি দোকান বললেও ভুল হবে না! অবাক করা বিষয় হলো এটি একটি বিয়ের পোশাক। কনে এতসব নিজের গাউনে সেঁটে দিব্যি দাড়িয়ে আছেন।

৪) দেশপ্রেম প্রকাশে কনে শেষমেষ দেশের জাতীয় পতাকা দিয়ে বিয়ের পোশাক তৈরি করল! দেশকে ভালোবাসার এমন নমুনা হয়তো বা অনেক কমই মিলবে।

2.বিয়ের অদ্ভূত পোশাক

৫) এ যেনো প্রকৃতির এক মেলবন্ধন! আদিম মানুষেরা পাতা দিয়ে লজ্জা নিবারণ করত। নিশ্চয় এই কনে সে যুগের আদলেই ফুল-পাতা দিয়ে ডিজাইনকৃত পোশাক তার বিয়ের জন্য নির্ধারন করেছেন।

৬) বিয়ের তাড়াহুড়ই বর তো পোশাক পড়তেই ভুলে গেছে! তবে কনের শুভ্র গাউনটি কিন্তু বেশ চমৎকার।

3.বিয়ের অদ্ভূত পোশাক

৭) ২০০৯ টি ময়ূরের পালক দিয়ে বানানো এই বিয়ের পোশাকটি তৈরিতে দেড় মিলিয়ন মার্কিন ডলার খরচ হয়েছে। যদি বিয়েতে ময়ূর সাজতে চান তবে এই পোশাকটি অনুসরণ করুন।

4.বিয়ের অদ্ভূত পোশাক

৮) এটি দেখতে বেশ ভারী মনে হলেও কনের চোখে মুখে কিন্তু তা প্রকাশ করছে না। আপনি কি এমন বিয়ের পোশাক আগে কখনো দেখেছেন?

৯) কনেকে একটি সাদা পিলারের ন্যয় দেখালেও তিনি কিন্তু তীব্র শীত থেকে বাঁচতে এই বেশ ধারণ করেছেন তা স্পষ্ট! তবে তিনি ঠিক কি কারণে এমন একটি পোশাক বিয়ের জন্য নির্বাচন করেছেন তা শুধু তিনিই জানেন।

১০) সবাই যেনো কনের পোশাক কেটে খেতে ব্যস্ত। ও মা কন্যা নিজেও তো খাচ্ছে! কেকের এমন গাউন আপনি কি কখনো দেখেছেন? বিয়ের কেকের জন্য খরচ বাঁচাতে নয় কনের যে পেষ্ট্রি প্রীতি রয়েছে। আর সে কারণেই প্রিয় জিনিস দিয়েই বিয়ের পোশাকটি তৈরি করেছেন। এই বিয়েতে সব ক্ষুদার্থ অতিথিরা এসে কনের গাউন অর্থ্যাৎ কেক কেটে খেয়েছেন।

5.বিয়ের অদ্ভূত পোশাক

১১) জন্মদিনসহ বিভিন্ন পার্টিতে বেলুন দিয়ে ঘর সাজানো হলেও বেলুনের ড্রেস কি আপনি কখনো দেখেছেন? সম্ভবত না। তবে যা-ই বলুন বেলুনের এই বিয়ের পোশাকটি কিন্তু বেশ মানিয়েছে কনেকে।

6.বিয়ের অদ্ভূত পোশাক

১২) ডায়াপারের পোশাক! অবাক হবে না দয়া করে। এই কনে নিশ্চয়ই বাচ্চা পছন্দ করেন আর তাইতো বাচ্চা নিতে প্রস্তুত বোঝাতেই এই বেশ নিয়েছেন।

১৩) মশা থেকে সুরক্ষা পেতে নিশ্চয়ই কনে বিয়েতে এই বেশ ধরেছেন! মশার যন্ত্রণা থেকে বাঁচতে অবশ্যই মশারির সুরক্ষা নিন।

7.বিয়ের অদ্ভূত পোশাক

১৪) অনেকেরই প্রিয় পোষ্য প্রাণী রয়েছে। তাই বলে প্রাণীর প্রতি এতো ভালোবাসা যে তার ন্যয় বেশ ধরে বিয়েতে বসতে হবে। এই ভেড়াপ্রেমিক কনে কিন্তু তার নমুনা দেখিয়ে দিলেন।

8.বিয়ের অদ্ভূত পোশাক

১৫) দিগন্ত বিস্তৃত এই বিয়ের পোশাকটি বহনের জন্য নিশ্চয়ই এই দম্পতি পরিবার, বন্ধু, আত্মীয়-স্বজন যে যেখানে আছে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

নিউজওয়ান২৪/আরএডব্লিউ

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত